রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের সমাপণী অনুষ্ঠিত

শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | ৬:৫৩ অপরাহ্ণ

মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের সমাপণী অনুষ্ঠিত

আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করার জন্য মানব কল্যাণ পরিষদ আত্মকর্মসংস্থানের লক্ষে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের সমাপণী অনুষ্ঠান করেছে। প্রায় ৩৫ জন বেকার যুব নারীদের স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার জন্য ১১ নভেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ চাষাড়া মাধবীলতা সিটি প্লাজায় সাংগঠনিক কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বিউটিফিকেশন কোর্সের সমাপণী অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা উদ্যোক্তা ও অধিকার কর্মী মোঃ কবির উদ্দিন চৌধুরী। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই প্রশিক্ষিত হয়ে আগামী দিনের মানব সম্পদে পরিণত হবে। একজন সফল আত্মকর্মী ও উদ্যোক্তা হয়ে নিজেকে স্বনির্ভর হিসেবে গড়ে তুলতে পারবে। আর সেই কাজটিরই সুযোগ করে দিচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ। সরকারি ভাবে সফল আত্মকর্মীর পুরস্কার প্রাপ্ত আয়শা আক্তারের স্বাগত বক্তব্যের মাধ্যমে বিউটিফিকেশন কোর্সের প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বিউটি এক্সপার্ট শাহরিয়ার সোহেল। নারী উদ্যোক্তা সাফিনা বিনতে নাসিরের স্বাবলীল উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কোর্সের টিম লিডার বুবলি আক্তার ও বিউটিশিয়ান স্বপ্না আনোয়ার।

অনুষ্ঠানে সকল শিক্ষার্থীরা নিজেদেরকে একজন সুনাগরিক হয়ে দক্ষতা অর্জনে আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এবং তারা তাদের অনুভূতি প্রকাশে বলেন ভালো কাজ করতে গেলে নানা বাধা-বিপত্তি আর অপপ্রচার থাকবেই, তাই বলে মানব কল্যাণ পরিষদের সদস্য ও কর্মীরা কখনো বসে থাকবে না। মানবিক কাজে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এগিয়ে যাবেই। আমাদের নারায়ণগঞ্জ আমরা আলোকিত করবই।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন