মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপ্নকথা ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

শনিবার, ৩০ মার্চ ২০২৪ | ৪:২৩ অপরাহ্ণ

স্বপ্নকথা ফাউন্ডেশনের  উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

সোহেল কবির,স্টাফ রিপোর্টার:

পবিত্র মাহে রমজানে ছিন্নমূল, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে স্বপ্নকথা ফাউন্ডেশন।

শুক্রবার রাজধানীর উত্তরা ৭ নং সেক্টর পার্ক এলাকায় বিকাল পাঁচ টার পর থেকে ৫” শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা শুরু হয়। রোজাদার নারী-পুরুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্যরা। শারীরিক প্রতিবন্ধী, রিকশাচালক, গৃহকর্মী, অসহায়, রাস্তায় বসবাস করা ছিন্নমূল মানুষ ও স্বল্প আয়ের মানুষের হাতে ইফতার তুলে দেন তারা।

ইফতার বিতরণের আগে স্বপ্নকথা যুব ও নারী কল্যাণ সংস্থার চেয়ারম্যান শামীমা আরা মুনমুন বলেন, আমরা এসএসসি ২০০০ ব্যাচ সহ সকল শ্রেনী পেশার মানুষদের নিয়ে কল্যাণমুখী কাজ করতে চাই। অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। কাঁধে কাঁধ মিলিয়ে মানবকল্যাণে নিয়োজিত থাকতে চাই। আমরা নানামুখী উদ্যোগ নিয়েছি। সেই চেষ্টা থেকে আজ ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আগামীতে এই ধরনের কাজ চলমান থাকবে।

সংগঠনটির সমাজ কল্যাণ সম্পাদক শেখ অহিদুল্লাহ বলেন, সমাজ ও মানবকল্যাণে আমরা নিজেদের বিলিয়ে দিতে চাই। আমাদের এই সংগঠনটি পর্যায়ক্রমে জাতীয়ভাবে অবদান রাখতে চাই। এমন আরো অনেক কাজ করার পরিকল্পনা আমাদের আছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল হালিম মিয়াজী,সাইফুল ইসলাম,আলমগীর হোসাইন ,কাউসার মিয়াজি,সাথী সাবিহা,মরিয়ম বেগম ,আশরাফুল ইসলাম জুয়েল,সালমা আক্তার রুনা ,রাজিয়া সুলতানা মিতু ,শাহিন আলম আবু হানিফা ,এনামুল হক মোল্লা,মনির হোসেন রুবেল,আল আমিন ,কামাল আহমেদ রাসেল,রিমি ,সানি,আবিদা,মাহমুদা আফরিন,সুলতানা বীথি, সোনার বাংলা গ্রুপের এডমিন জাকির হোসেন প্রমুখ। এতে আরও দুই শতাধিক বন্ধুমহল ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেয়। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন শেখ অহিদুল্লাহ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন