বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ৮:৪২ অপরাহ্ণ

সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে তালতলা বৈরাবৈটেক মহিউদ্দিন পেপার মিলস কোম্পানি এর মাটি কাটার ফলে এন বি এল বিক্স ইট ভাটার বিলিং সহ কয়েকটি ঘড় ও মাটি ধসে পড়েছে।
সোমবার (২৯ এপ্রিল ) সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলস এর দুটি ভেকু দিয়ে এন বি এল বিক্স ইট ভাটার সীমানা ঘেসে মাটি কাটে এর ফলে ইট ভাটার শ্রমিকদের থাকার কয়েকটি বিলিং ঘর ও টিনের বেড়া ধসে পড়েছে। পরে খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল তদন্ত করেন।

এ বিষয়ে এন বি এল বিক্স ইট ভাটার ব্যবস্হাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান জানায়, পুর্ব শশ্রুতার জের ধরে গত কয়েকদিন আগে ও মহিউদ্দিন পেপার মিলের লোকজন এসে রাতের আধারে আমার ইট ভাটায় হামলা করে ও কয়েকটি ভেকু গাড়ি ভাংচুর করে শ্রমিকদের উপর আক্রমণ করে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে এ বিষয়ে মহিউদ্দিন পেপার মিলের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এর কিছুদিন না যেতেই গতকাল রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলের দুটি ভেকু দিয়ে আমার ইট ভাটার জমির সীমানা ঘেঁষে গভীর ভাবে মাটি কাটার ফলে ইটের বিলিং থাকার এর কয়েকটি ঘর ধসে পড়েছে ও টিনের বেড়া গুলো ধসে পড়েছে এবং জমি ভেঙে পড়েছে । আমি সকালে এসে দেখি ইটের ঘরগুলো ও বাতরুম ধসে পড়েছে আরো ঘর ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে এতে আমার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল তদন্ত করেছেন।

এ বিষয়ে সোনারগাঁ থানায়, মহিউদ্দিন পেপার মিলের মালিক মহিউদ্দিন সহ কয়েকজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করে ও কামরুজ্জামান বলেন প্রশাসনের নিকট আমার একটাই অনুরোধ সুস্থ তদন্ত করে যেন এর আইনি ব্যবস্হা নেওয়া হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন