বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে স্ত্রীর ছোড়া গরম ভাতের ফ্যানে দগ্ধ স্বামী

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৪:৩৭ অপরাহ্ণ

রূপগঞ্জে স্ত্রীর ছোড়া গরম ভাতের ফ্যানে  দগ্ধ স্বামী

সোহেল কবির,স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের বেলদী এলাকায় অটোরিক্সা কেনার জন্য একটি বেসরকারী এনজিও থেকে টাকা উত্তোলনকে কেন্দ্র করে জ্বলন্ত চুলা থেকে গরম ভাতের পাতিল ছুড়ে স্বামীর শরীর ঝলসে দিয়েছে স্ত্রী। মঙ্গলবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকায় ঘটে এ ঘটনা। দগ্ধ স্বামীকে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

দগ্ধ রিটন মিয়া(৪৫) বেলদী এলাকার শাহজাহানের ছেলে। সে পেশায় অটোরিক্সা চালক।

দগ্ধ রিটন মিয়া ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে একটি অটোরিক্সা কেনার জন্য একটি এনজিও থেকে কিস্তিতে টাকা উত্তোলনের জন্য তার স্ত্রী শাহানাজকে বলেন। শাহানাজ টাকা উত্তোলন করে দিতে পারবেনা বলে জানান। এনিয়ে তাদের মধ্যে মনমালিন্যেরর সৃষ্টি হয়। এদিকে মঙ্গলবার সকালে রিটন ফের তার স্ত্রীকে এনজিও থেকে টাকা উত্তোলনের কথা বললে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জ্বলন্ত চুলায় রান্না করা ভাতের পাতিল ছুড়ে স্বামী রিটনের উপর। এতে রিটনের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। তার আত্মচিৎকারে আশে পাশের লোকজন প্রথমে প্বার্শবর্তী কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠায়।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ রেজাউল করিম জানান, গরম ভাতের পাতিলে ছোড়া দগ্ধের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন