মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে পূর্বাচল আদর্শ সেবা সংস্থা এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | ১২:৫২ পূর্বাহ্ণ

রূপগঞ্জে পূর্বাচল আদর্শ সেবা সংস্থা এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

সোহেল কবির স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জ এর রূপগঞ্জে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন পূর্বাচল আদর্শ সেবা সংস্থা এর পক্ষ থেকে অসহায়, সুবিধাবঞ্চিত,  রিকশাচালক দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার  সকালে সদর ইউনিয়ন এর পূর্বাচলে পূর্বাচল আদর্শ সেবা সংস্থা এর প্রধান উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর মালুম ও উপদেষ্টা মন্ডলীর সদস্য নজরুল ইসলাম,  মনজুরুল ইসলাম স্যার , হালিম স্যার ,  সাত্তার স্যার  উপস্থিতিতে রূপগঞ্জ এর বিভিন্ন এলাকার প্রায় ৫৫০ ড়টি পরিবারের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী এর মধ্যে ছিল চাউল, ডাল, চিনি, সেমাই, সাবান,  পেয়াজ ও তেল।

এসময় আরো উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা আবু সাঈদ মোল্লা, পূর্বাচল আদর্শ সেবা সংস্থা এর সভাপতি আব্দুল ওহাব ভুঁইয়া, সহ-সভাপতি রাসেল আহমেদ,  সাধারণ সম্পাদক রাশেদ ফকির,  সাংগঠনিক সম্পাদক পারভেজ ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক নিগার সুলতানা রূজিনা, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল হক তরূন, মহিলা বিষয়ক সম্পাদিকা সাহারা সুলতানা প্রমুখ। এসময় সংগঠন এর সদস্য রা জানান আমরা আগামীতে এমন ভাবে কাজ করতে চাই যাতে যাকে আমরা সহযোগিতা করবো সে যেনো সাবলম্বী হয়ে উঠতে পারে, সবাই আমাদের সংগঠন এর জন্য দোয়া করবেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন