মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | ৭:৫৩ পূর্বাহ্ণ

রিয়াদে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সৌদি আরবে প্রবাসী নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ( ৪ এপ্রিল ) রিয়াদস্ত বাথা সামসিয়া প্লাজা ইসমাইল কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ব্যবসায়ী মো: জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে – সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চানের সঞ্চালনায়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদীদল বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা জাতীয় সংসদের সাবেক হুইপ জয়নাল আবেদীন ফারুক।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রবাসী নোয়াখালী জেলা বিএনপির সভাপতি মো: আলমগীর কবির।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ওমর ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠান উদযাপন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক তালুকদার হারুন রশীদ -উদযাপন কমিটির সদস্য সচিব শেখ মোহাম্মদ রাকিব,খোরশেদ আলম,কামাল হোসেন,মিজানুর রহমানও সাইফুল ইসলাম সহ প্রবাসী নোয়াখালী জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক হুইপ জয়নাল আবেদীন ফারুক তার বক্তব্যে বলেন বিএনপি ছিলো, আছে এবং থাকবে। বিএনপি জনগণের দল, কোন অপশক্তি বা চক্রান্তকারী বিএনপিকে ধ্বংস করতে পারবেনা।

সভায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন