শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সোসাইটি”র ঈদ পুনর্মিলনীতে কুরআন প্রতিযোগিতা

সোমবার, ২২ এপ্রিল ২০২৪ | ৬:০২ পূর্বাহ্ণ

রিয়াদে “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সোসাইটি”র ঈদ পুনর্মিলনীতে কুরআন প্রতিযোগিতা

সৌদি আরবে “ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সোসাইটির” উদ্যোগে ঈদ পুনর্মিলনী, কুরআন প্রতিযোগিতা ও ইসলামী সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়েছে।

রিয়াদের রাহাতী কমিউনিটি সেন্টারে শনিবার (২০ এপ্রিল ) সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

মুফতী জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিএমসি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুল্লাহ আল মামুন।

শাহাদাত আল মাহদীর উপস্থাপনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শায়েখ আব্দুল্লাহ বাশীর এবং শাহাদাত ফয়েজী ও নাশিদ পরিবেশন করেন মাসুম বিন মাহবুব সহ অন্যরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খালেদ সাইফুল্লাহ ও বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমেদ্বীন হাফেজ মাওলানা মেহেদী হাসান,এনটিভির সৌদি আরব ব্যুরো চিফ ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চাঁন,হাফেজ মাওলানা হামিম,ডিএম সি গ্রুপের ডিএমডি সাখওয়াত হুসাইন আরমান,Rtv প্রতিনিধি ও প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন,ডিএমসি গ্রুপের ভাইস চেয়ারম্যান ফজলে রাব্বি,বিশিষ্ট ব্যাবসায়ী ও মাওলানা উসমান গণী রাসেল,ডিএমসি গ্রুপের ডিরেক্টর জাকির হুসাইন,বর্ণ টিভির চেয়ারম্যান ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফকির আল আমিন,প্রবাসের গল্প সিরিজ বইয়ের লেখক ও প্রবাস পত্রের সম্পাদক হাফেজ শাহাদাত হোসাইন,এসএ টিভির রিয়াদ প্রতিনিধি ফকির হাকিম, ৫২টিভির প্রতিনিধি আরিফুল ইসলাম ও শাহিন খান প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষন ছিলো শিশু এবং বড়দের বিভিন্ন খেলাধুলা এবং কুইজ প্রতিযোগিতা।অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয় এবং দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন