বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে চাঁদাবাজির তথ্য সংগ্রহকালে সাংবাদিকের উপর হামলা

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | ৬:১৬ অপরাহ্ণ

বন্দরে চাঁদাবাজির তথ্য সংগ্রহকালে সাংবাদিকের উপর হামলা

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আকিজ কোম্পানির একটি কভার্ড ভ্যান ও একটি ব্যাটারি চালিত অটোর সাথে দুর্ঘটনা ঘটে। তথ্য পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে চলে যান সি এন এন বাংলার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি জিহাদ হোসেন।

তথ্য সংগ্রহ কালে আশেপাশের লোকজনের দেয়া তথ্যমতে জানা যায় যে আকিজ কোম্পানির কাভার্ড ভ্যানের ড্রাইভারের ভূলের কারণে দুর্ঘটনাটি ঘটে।কিন্তু আকিজ কোম্পানির কাভার্ড ভ্যানের ড্রাইভারের পক্ষ নিয়ে আকিজ কোম্পানির পালিত কিছু লোকাল সন্ত্রাসীরা ব্যাটারি চালিত অটোর ড্রাইভারের কাছ থেকে বড় অংকের চাদার আদায়ের জন্য ব্যাটারি চালিত অটোর ড্রাইভারের গায়ে হাত তোলেন ও প্রাননাশের হুমকি দিয়ে বড় অংকের চাদা দাবি করেন। সে সময়ে উপস্থিত থাকা সি এন এন বাংলার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি জিহাদ হোসেনকেও বলেন যে তুই কে কিসের ভিডিও করিস বলে সাংবাদিকের গায়ে হাত তোলেন, অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে যে পুলিশ প্রশাসনরাই কিছুই করতে পারে না,তোরা কে?

এই বলে সাংবাদিকের হাত থেকে ক্যামেরা কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করার চেস্টা করেও ব্যার্থ হয়। সেখানে উপস্থিত থাকা সচেতন দোকানদার ও আশেপাশের কিছু ভালোমানুষ এসে সেই সন্ত্রাসীদের বুঝিয়ে পরিস্থিতি শিথিল আনার চেষ্টা করেন।আশেপাশের সচেতন মহল না থাকলে,সাহায্য না করলে আকিজ কোম্পানির সন্ত্রাসীরা সাংবাদিকদের ওই মুহুর্তে মেরে ফেলত।আকিজ কোম্পানির সন্ত্রাসীদের দৌরাত্ম্যে এলাকাবাসী,পথে আসা-যাওয়ার পরিবহন ও পথিকেরা অতিষ্ঠ হয়ে উঠেছেন।ভুক্তভোগী সকলেই আকিজ কোম্পানির সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন