শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৪:০৯ অপরাহ্ণ

রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মুহাম্মদ আলী,নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির সফলতার ১৪ পেরিয়ে ১৫ তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সৌদি আরবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯’টায় রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে এ আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ)এর তত্ত্বাবধানে মাইটিভির সৌদি আরব ব্যুরো চীফ আবদুল হালিম নিহনের সভাপতিত্বে ও মাই টিভির রিয়াদ প্রতিনিধি ছাদেক আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তৃা ছিলেন বাপ্রসাফ প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চান।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বাপ্রসাফ সাধারণ সম্পাদক ও বর্ণ টিভির পরিচালক ফকির আল আমিন।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন বাপ্রসাফ দপ্তর সম্পাদক ও বাংলা ৫২ নিউজ টিভির সৌদি আরব প্রতিনিধি আরিফুল ইসলাম। অনুষ্ঠানে বিশাল আকারের কেক কেটে সকল অতিথি ও প্রবাসী সাংবাদিকরা মাই টিভির ১৫তম জন্মদিনের শুভ সূচনা করা হয়।

মাই টিভিকে শুভেচ্ছা জানিয়ে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন এসএটিভি প্রতিনিধি ফকির হাকিম,তিতাস টিভি প্রতিনিধি আল আমিন নান্নু,আই ওয়ান টিভি প্রতিনিধি তানিয়া আহমেদ, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি শাহাদাৎ আল মেহেদী, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি দেলোয়ার হোসেন,প্রবাস পত্রের সম্পাদক ও প্রকাশক শাহাদাৎ হুসাইন,বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর কবির,ওমর ফারুক, ইসলামি চিন্তাবিদ মাওলানা ওসমান গনি রাসেল,প্রকৌশলী আসমাউল হুসাইন,রাকীবুল হুসাইন,সানসিটির ডিএমডি সাখাওয়াত হোসেন আরমান,পরিচালক ব্যাবসায়ী জাকির হোসেন।প্রবাসী বিপুল সংখ্যা বিশিষ্ট জনরা অনুষ্ঠানে উপস্থিত থেকে নৈশভোজে অংশ গ্রহন করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন