বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর আহত – ৫

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪ | ১১:২৬ অপরাহ্ণ

সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর আহত – ৫

সোলায়মান হাসান (নারায়ণগঞ্জ) :
সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে তালতলা এন বি এল বিক্স ইট ভাটায় গতকাল রাত ১ টার দিকে দুর্বৃদের হামলায় গাড়ি ভাংচুর ও ৫ জন আহত হন। ৯ এপ্রিল মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গতকাল রাত ১ টার দিকে তালতলা মহিউদ্দিন পেপাস মিলস কোম্পানি থেকে ১০ থেকে ১৫ জনের একটি কর্মচারীর দল সংঘর্ষবন্ধ হয়ে এন বি এল বিক্স ইট ভাটার লােকের উপর হামলা করে ও এতে ৫ জন আহত হয়। ও মাটি বহন কারী ডাম ট্রাক ৫ টি গাড়ি ভাংচুর করে ও দুটি ভেকু গাড়ি ভাংচুর করে। পরে একজনকে আটক করে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের হাতে তুলে দেন।

এ সময় ইট ভাটার একজন শ্রমিক জানায়, গতকাল রাত ১ টার দিকে আমরা কাজ করতেছিলাম এমন মহিউদ্দিন পেপোর মিলস কোম্পানি থেকে হঠাৎ ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিক দিয়ে ঘিরে দাও ছেনা নিয়ে এসে আমাদের উপর হামলা চালায় এতে অনেকজন আহত হয় এর মধ্যে ৩ জন গুরুতর আহত হয়ে হসপিটালের ভর্তি আছেন। পরে ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাঙচুর করে ও আশেপাশের লোকজন ছুটে আসলে তারা মহিউদ্দিন পেপার মিলে চলে যায়। এ সময় এন বি এল বিক্স এর চেয়ারম্যান মোঃ বাচ্চু ভুইঁয়া এর পুএ নুর উদ্দিন জানায়, গতকাল রাতে আমাদের ক্রয়কৃত নির্জস্ব জমি হতে ইট ভাটার জন্য ভেকু দিয়ে মাটি কাটার সময় মহিউদ্দিন পেপার মিলস থেকে একদল লোকজন এসে কোম্পানির জমি দাবি করে কাজে বাধা দিয়ে আমাদের লােকদের উপর দাও ছেনা লােহার রড দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অর্তকিত হামলা চালায়। এতে করে ৫ জন গুরুতর আহত হন ও ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাংচুর করে এতে করে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে ভেকু ডাইবার ও লেবারদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে পেপাস মিলল চলে যায়।

এন বি এল বিক্স এর ব্যবস্হাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান ৫ জনের নাম উল্লেখ করে সোনারগাঁয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন, (১) হিজবু ৪৫,(২) সিদ্দিক, (৩) আরিফ, (৪) কাদির, (৫)রহিম, (৬) রহিজ, আরো ১০ থেকে ১২ জন অঞ্জাত করে অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন এ বিষয়ে দুই পক্ষের অভিযোগ হয়েছে সুস্থ তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন