শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে থেমে নেই মাদক ব্যবসা বেড়েছে মাদক ব্যবসায়ীদের উৎপাত

বুধবার, ১৩ মার্চ ২০২৪ | ৪:৪৬ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে থেমে নেই মাদক ব্যবসা  বেড়েছে মাদক ব্যবসায়ীদের উৎপাত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ফোনের মাধ্যমে অভিনব কৌশলে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডে চলছে জমজমাকট মাদক ব্যবসা। এলাকার বিভিন্ন অলিতে-গলিতে বিকেল থেকে গভীর রাত পর্যন্ত চলে তাদের এ মাদক ব্যবসা। হাত বাড়ালেই মিলছে মাদক। মাদক ব্যবসায়ীরা হিরোইন, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সরবাহ করছে। আর এসব কর্মকান্ড ও নিয়ন্ত্রন করছে পুলিশের কিছু অসাধু কর্মকর্তা ও সোর্সদের শেল্টারে হয়ে থাকেই বলে মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে তাদের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এরফলে মাদকের ভয়াল থাবায় এলাকার তরুন, ছাত্র ও যুব সমাজ ধ্বংসের মূখে পতিত হচ্ছে।

মদক ব্যবসায়ীরা হলো, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড এলাকার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে একাধিক বার বিপুল পরিমাণ মাদক সহ গ্রেপ্তার হওয়া ফজলে রাব্বি ওরফে ফেন্সি রাব্বি, বাজারের হারানো পুকুর পাড় এলাকার মৃত নুরুদ্দিন মিয়া ওরফে নুরুদ্দিন মেম্বারের বড় ছেল একাধীক মামলার আসামি চিহিৃত মাদক ব্যবসায়ী মো: সোহেল রানা ও জুয়েল, সাইলো রোড চৌরাপাড়া এলাকার আরমান, বাজার রেললাইন এরাকায় রবিউল ওরফে ইয়াবা রবি, জসু ও কাইল্লা পলাশ সহ নামে বেনামে আরো অনেকেই রয়েছে ধরাছোঁয়ার বাইরে। এ ওয়ার্ডে মাদক ব্যবসায়ীদের উৎপাত বেড়েছে। যার ছত্রচ্ছায়ায় রয়েছে বড় ভাই নামক রাজনৈতিক নেতারা। আরো অনেকেই রয়েছে জেল হজতে।

এসব এলাকায় পুলিশ সোর্সদের নিয়ন্ত্রনে থাকায় আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তাদের ভয়ঙ্কর মাদকের চিত্রতথ্য অজানাই থেকে যাচ্ছে। মাদক ব্যবসায়ীদের কারনে এলাকায় বেড়েছে চুরি, ছিনতাই ও ডাকাতি। মাদকের এ ভয়ংকন আগ্রাসন থেকে বাচাঁতে আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের নজরদারী দাবি করছেন স্থানীয় সাধারণ মানুষ।

জানাগেছে, নাসিক ৫নং ওর্য়াড এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা হিরোইন, গাঁজা, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করে।

এসকল মাদক ব্যবসায়ীদের মাদক এনে দেয়াসহ তাদের শেল্টার দিচ্ছে পুলিশের কিছু সোর্সরা। তারা তাদের কাছ থেকে প্রতিদিন আর্থিক সুবিদা নেয় বলে অভিযোগ রয়েছে।

আবার অনেক সময় দেখা যায় গোয়েন্দা ডিবি ও থানা পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযানে নামলে এসব সোর্সদের কারনে আগে থেকেই মাদক ব্যবসায়ীদের জানিয়ে দেয়। তাই অনেক সময় অভিযান সফল হয়না।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এ সব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে মামলা না দিয়ে অর্থের বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে। এ কারনে এলাকা থেকে মাদক কমছে না। এলাকাবাসীদের বাচাঁতে স্থানীয় প্রশাসনের নজরদারী জরুরী।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানা পুলিশ একাদিকবার অভিযান চালিয়েছি। অভিযানে বহু আসামীকে গ্রেফতার করে মামলা দিয়েছি। আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন