বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী ইন্জিনিয়ার ওয়াছেল কবির।

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ | ১০:০৬ অপরাহ্ণ

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী ইন্জিনিয়ার ওয়াছেল কবির।

শরীফ আহমেদ প্রতিবেদনঃ

সাড়া দেশের ন্যায় ষষ্ঠ উপজেলা নির্বাচন-২০২৪ প্রথম ধাপের শেরীয়তপুর জেলা ভেদরগন্জ উপজেলায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে উপজেলা পরিষদে আনারস প্রতীকের প্রার্থী ওয়াছেল কবির ও বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। এবারে তিনি প্রথম নির্বাচনে অংশ নিয়েছেন। স্হানীয় সুএে জানা যায় ওয়াছেল কবির একজন দক্ষ সংগঠক সমাজসেবী, দানবীর,সুশিক্ষিত বংশীয় পরিবারের সন্তান।

তিনি সমাজে সুবিধাবঞ্চিত গৃহহীন পরিবারদের গৃহ জমি দান করেছেন। তাই গ্রামবাসীর কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেন ওয়াছেল কবির।
তাই গ্রামবাসীর অনুরোধে একজন দক্ষ সুশিক্ষিত গরীবের বন্ধু হিসাবে পরিচিতি কারনে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করেন।

তিনি তার এলাকার অসহায় মেহনতী গরীব মানুষের দুঃখ দুর্দশা দুর করতে রাত দিন কস্ঠ করে যাচ্ছেন।

স্হানীয় এক গ্রামবাসী সাংবাদিকদের জানায়,ওয়াছেল কবির সাহেবের বাপ দাদারা জমিদার বংশের লোক। তাদের কোন অভাব নাই তারা সরকারি বেসরকারি নিজের ব্যাক্তিগত ভাবে ভেদরগঞ্জ উপজেলা সব সময়ে বিপুল পরিমাণ এান খাদ্য সামগ্রী ও জমি বাড়ি ঘর দান করেছেন।

এর আগে বুধবার (৮ মে) ইভিএম পদ্ধতিতে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৪টা পর্যন্ত। ভোট গণনার পর রাতে ফলাফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ভেদরগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৩ হাজার ৭৩ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৮০টি কেন্দ্র ও ৬৩৯টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে আনারস প্রতীকের প্রার্থী ওয়াছেল কবির ৬০ হাজার ৩১২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী হুমায়ুন কবির পেয়েছেন ৪২ হাজার ৫২৫ ভোট।

এ বিষয়ে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আবদুল মান্নান বলেন, শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। নির্বাচনে কোনো প্রকারের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এ ছাড়াও ভোটারের উপস্থিতি ছিল সন্তোষজনক।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন