বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কাঁচপুরে মান্নান মেম্বারের নামে চাঁদাবাজির অভিযোগ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ৭:০৮ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক   কাঁচপুরে মান্নান মেম্বারের নামে চাঁদাবাজির অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে ২৩০২ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজির করার অভিযোগ উঠেছে মান্নান মেম্বারের বিরুদ্ধে।জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে থানা সংলগ্ন কুমিল্লা বাস স্টেশন নামক স্থানে শ্রমিক ইউনিয়নের ২৩০২ ব্যানারের নামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলত প্রতিটি পরিবহন থেকে ৫০ টাকা করে চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে মান্নান মেম্বার ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

জানা যায়, মান্নান মেম্বার সভাপতি, আক্কেল আলী, জামান মিয়া, কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির, নুরনবীকে সহসভাপতি ও মতিউর রহমানকে সাধারন সম্পাদক করে ৩৫ জন বিশিষ্ট একটি কমিটি করে চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে। ২৩০২ শ্রমিক ইউনিয়নের সাইনবোর্ড ব্যবহার করে।
এ ব্যাপারে মান্নান মেম্বারের সাথে কথা হলে তিনি বলেন, অনুমোদন নিয়ে শ্রমিকদের কল্যানে ৫০ টাকা করে চাঁদা উঠাচ্ছি। অনুমোদনের কপি চাইলে তারা একটি কপি দেয় যাহা তাদের ৩৫ বিশিষ্ট কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সই করা একটি কাগজ।
তাতে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কাহারো সাক্ষর পাওয়া যায়নি।
এদিকে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার জোহরা জানান, আমার স্বামী বাচ্চু মিয়া একজন পরিবহন শ্রমিক ছিলেন ২০২২ সালের ৮ ডিসেম্বর সড়ক দূর্ঘটনায় দুটি পা ভেঙে যায়। এই বিষয়ে নারায়ণগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আমার স্বামীর বিষয়টি বিবেচনা করে আমার স্বামীর চিকিৎসার খরচ মিটানোর জন্য তিনটি পরিবহন কোম্পানি থেকে ৫০ টাকা করে উত্তোলনের অনুমতি দেয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন