বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে মিথ্যা চাঁদাবাজি মামলায় ফাঁসানোর অভিযোগ

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩:৩৮ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে মিথ্যা চাঁদাবাজি মামলায় ফাঁসানোর অভিযোগ

সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সোনারগাঁও পৌরসভার টিপুরদি এলাকায় দেহ ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় মিথ্যা চাঁদাবাজির মামলা দেওয়া হয়েছে নিরীহ ব্যক্তিদের বিরুদ্ধে।
সরজমিনে টিপুরদি এলাকায় গিয়ে জানা যায় টিপুরদী এলাকার এসিআই গেট সংলগ্ন রমজানের বাড়ির ভাড়াটিয়া রোকসানা দীর্ঘদিন যাবত এই এলাকায় দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।
টিপুরদি এলাকার এসিআই কোম্পানির পাশে এই ধরনের অবৈধ রমরমা দেহ ব্যবসা অনেকদিন যাবত চালিয়ে যাচ্ছে তাই এলাকাবাসী অতিষ্ঠ হয়ে একত্রিত হয়ে হাতেনাতে বাড়িওয়ালা রমজান মিয়া এবং ভাড়াটিয়া দেহ ব্যবসায়ী রোকসানাকে আটক করে।তারপর রমজান মিয়ার পরিবারের লোকজন এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায় এবং রমজান মিয়া এই ধরনের ঘৃণিত কার্যকলাপের জন্য এলাকাবাসীর কাছে ক্ষমা চেয়েছেন। এবং অদূর ভবিষ্যতে এ ধরনের কার্যকলাপের সাথে জড়িত থাকবে না বলে স্বীকার করেন।
এই দেহ ব্যবসায়ী রমণী রোকসানার বিষয়ে খোঁজখবর নিয়ে জানা যায় সে প্রবাসে গিয়েও অনেক নিরীহ প্রবাসীদের এই ধরনের অবৈধ কার্যকলাপের সাথে লিপ্ত করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।
মিথ্যা চাঁদাবাজির মামলার বিষয়ে স্থানীয় এলাকার মুরুব্বিদের সাথে আলাপ করে জানা যায়, এই রোকসানা এলাকায় দীর্ঘদিন যাবত দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছেন। আমরা সহ আমাদের এলাকার ছেলেপেলেরা এর প্রতিবাদ করায় আমাদের ছেলেদের বিরুদ্ধে এই দেহ ব্যবসায়ী রোকসানা বাদী হয়ে মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। আমরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা স্থানীয় প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মামলা নিষ্পত্তি করা হোক।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন