বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থা’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী, অভিষেক অনুষ্ঠিত ও সম্মাননা ক্রেস্ট প্রদান

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:৩২ অপরাহ্ণ

জাতীয় সাংবাদিক সংস্থা’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী, অভিষেক অনুষ্ঠিত ও সম্মাননা ক্রেস্ট প্রদান

স্টাফ রিপোর্টার : আনন্দঘন পরিবেশে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২ তম বর্ণাঢ্য প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটার মধ্য দিয়ে শুরু ও রেফেল ড্র এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হওয়া অনুষ্ঠানে লায়ন নূর ইসলামের সভাপতিত্বে, রেজাউল ইসলাম ও সাদিয়া ইসলাম মীমের সঞ্চালনায়, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুস শহীদ (মাননীয় কৃষি মন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার)।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আহমেদ ফিরোজ কবির (মাননীয় সংসদ সদস্য পাবনা ২) প্রধান আলোচক : নূর হাকিম (প্রকাশক সম্পাদক দৈনিক সকালের সময় ও সভাপতি বাংলাদেশ পত্রিকা পরিষদ।

বিশেষ আলোচক : বিশ্বাস মুতিউর রহমান, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি ও শাহীন আহমেদ (চেয়ারম্যান, কেরানীগঞ্জ উপজেলা) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোসা: বিলকিছ জাহান (প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাই টিভি) সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাখাওয়াত হোসেন সৈকত (চেয়ারম্যান ফাউন্ডার হাসপাতাল লিমিটেড)।

উক্ত অনুষ্ঠানটির, উদযাপন কমিটির আহ্বায়ক খন্দকার মাসুদুর রহমান দিপু (মহাসচিব, জাতীয় সাংবাদিক সংস্থা)। সার্বিক ব্যবস্থাপনায়, অ্যাডভোকেট আলতাফ হোসেন গুরু দায়িত্ব পালন করেন।

এসময় জাতীয় সাংবাদিক সংস্থার ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার নব্য কমিটি ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক, আরাফাত ইয়াসিন সহ বিভিন্ন সদস্য ও সিনিয়র সাংবাদিকদের সফল সাংবাদিকতা স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক, মাওলানা মুফতি আজিম উদ্দিন এর দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হওয়ার প্রথম পর্বে, প্রধান ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ, কেক কাটা, বক্তব্য প্রদান, ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদানের মাধ্যমে সমাপ্ত হয়।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে, মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সংস্থার বিভাগীয়, জেলা, উপজেলা, থেকে আগত সম্মানিত সদস্য ও সাংবাদিক নেতাকর্মীগণ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন