বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ৬ দফা দাবীতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৪:৪৪ অপরাহ্ণ

রূপগঞ্জে ৬ দফা দাবীতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

সোহেল কবির, স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিআরটিসি বাস কাউন্টারের লোকজন কর্তৃক বেসরকারী বিশ্ববিদ্যালয় গ্রীন ইউনিভার্সিটির এক শিক্ষার্থীকে মারধোর ও বিআরটিসি বাসে সকল শিক্ষার্থীদের ভাড়া হাফ করাসহ ৬ দফা দাবীতে এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসুচী পালন করেছে ভার্সিটির শিক্ষার্থীরা। এতে করে সড়কের উভয় দিকে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়ে সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহন চালক ও যাত্রী সাধারন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভার্সিটির শিক্ষার্থীরা জানান, বুধবার সন্ধ্যায় ঢাকায় কাজ শেষ করে গ্রীন ইউনিভার্সিটির আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আবুল হাসানাত কবির কুড়িল থেকে কাঞ্চন ক্যাম্পাসে আসার সময় হাফ ভাড়া দিতে গেলে বিআরটির কাউন্টারের লোকজন তাকে মারধোর করে। শিক্ষার্থীকে মারধোরের ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তি ও সপ্তাহে শুক্রবার ছাড়া বাকি দিনগুলো সকল শিক্ষার্থীদের যাতায়াত ভাড়া নির্দিষ্ট ভাড়ার অর্ধেক, শিক্ষার্থীদের সাথে ভাল আচরন সহ ৬ দফা দাবীতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টারদিকে ভার্সিটির প্রধান গেইট এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

রুপগঞ্জ থানার ওসি তদন্ত জুবারের হোসেন বলেন,
খবর পেয়ে দুপুর দেড়টারদিকে রূপগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থল এসে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জড়িততের উপযুক্ত শাস্তি ও ৬ দফা দাবী নিয়ে বিআরটিসি কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত সমাধান করার আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক থেকে ক্যাম্পাসে চলে যায় ।
বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন