মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় ভেজাল বিরোধী অভিযানে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা।

শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪ | ১২:৩০ অপরাহ্ণ

রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় ভেজাল বিরোধী অভিযানে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা।

শরীফ আহমেদ প্রতিবেদনঃ

গতকাল সকাল ১০:০০ ঘটিকা হতে রাত ২৩:০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করেন।
এ সময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় ভেজাল খাদ্যদ্রব্য অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, ফ্যান এবং প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ০৭টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪৭,০০,০০০/- (সাতচল্লিশ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন। যার মধ্যে ১। মুনতাহা ফুড বেভারেজ লিটিটেড’কে নগদ-৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা, ২। মাইক্রোটেক ইলেক্ট্রিক কোম্পানী’কে নগদ-৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা, ৩। ইম্প্রেস মোটর এন্ড ফ্যান ইন্ডাস্ট্রিজ’কে নগদ-৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা, ৪। ইলেক্ট্রোমেগস্ অটোমেশান এন্ড ইঞ্জিনিয়ারিং’কে নগদ-১৫,০০,০০০/- (পনেরো লক্ষ) টাকা,
৫। ফেয়ার অয়েল ইন্ডাস্ট্রিক’কে নগদ-৫,০০,০০০/-
(পাঁচ লক্ষ) টাকা, ৬। এশিয়ান সোপ ফ্যাক্টরী’কে নগদ-২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা।
৭। আর.কে. ক্যাবল ইন্ডাস্ট্রিজ’কে নগদ-১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা করে জরিমানা প্রদান করেন

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা ভেজাল খাদ্যদ্রব্য অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার, ফ্যান এবং প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বাজারজাত এবং অবৈধভাবে চাল মজুদ করে আসছিল।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন