বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সত্যের সন্ধান এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

সোমবার, ০৮ এপ্রিল ২০২৪ | ৪:০২ অপরাহ্ণ

সত্যের সন্ধান এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর আওতাধীন নাসিক ০৮ নং ওয়ার্ড এনায়েতনগরে অরাজনৈতিক সামাজিক ও সেবামূলক সংগঠন সত্যের সন্ধান এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও সমাজের অসহায় ও দুস্থ ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এই মহতী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি জনাব মাহবুবুর রহমান মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনায়েতনগর পঞ্চায়েত কমিতির সভাপতি জনাব মোবারক হোসেন প্রধান এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মাদক মুক্ত সমাজ গঠনে অগ্রণী ভূমিকা পালনকারী জনাব কাজী অহিদ আলম, বিশিষ্ট সমাজ সেবক জনাব সামাদ সাহেব,বিশিষ্ট সমাজ সেবক জনাব মাহফুজুর রহমান সাহেব, বিশিষ্ট সমাজ সেবক জনাব জলিল মোল্লা সাহেব সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকে।

অনুষ্ঠানটি সফল ভাবে সঞ্চালনা করেন মেহেদী হাসান।
সংগঠনের সাধারণ সম্পাদক জনাব মোঃ আলী এবং অর্থ সম্পাদক জনাব মোঃ হোসেন ইতেকাফে বসার কারনে দায়িত্ব নিয়ে অনুষ্ঠানটি সফল ভাবে পরিচালনা করেন জনাব হারুন অর রশীদ ও জনাব মোঃ শফিকুল ইসলাম ফিরোজ।
অনুষ্ঠানটিকে সফলভাবে সম্পন্ন করার পিছনে বিশেষ ভূমিকা পালন করেন সত্যের সন্ধান এর সকল সদস্যবৃন্দ।

এনায়েতনগর পঞ্চায়েত কমিটির সভাপতি জনাব মোবারক হোসেন প্রধান তার বক্তব্যে বলেন যে, সত্যের সন্ধান এর সাথে সম্পৃক্ত সকল যুবক ছেলেরা সংগঠনের মাধ্যমে অক্লান্ত পরিশ্রম করে সমাজের মসজিদ স্কুল মাদরাসার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করছে তাদের উত্তরোত্তর সফলতা কামনা করছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন