শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোগনগর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

শনিবার, ১৬ মার্চ ২০২৪ | ৪:০৫ পূর্বাহ্ণ

গোগনগর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আওতাধীন সদর থানা বিএনপির বিএনপির অন্তর্গত গোগনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১৫ মার্চ ) গোগনগর এর সৈয়দপুরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময়ে ইফতারের আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং  বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। 

গোগনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজির সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান সরকার হচ্ছে রুশ ভারতের দালাল সরকার। এই রুশ ভারতের দালাল সরকার একবার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছিলো আবারো তারা দেশের টাকা লুটপাট করে দেশে আরেকটি দুর্ভিক্ষ সৃষ্টি করেছে এই সরকারের মন্ত্রী-এমপি নেতাদের লুটপাটের কারণে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম মানুষের নাগালের বাইরে চলে গেছে। মানুষ এখন বাজারে গেলে কঁাদে।  মুসলমানদের পবিত্র মাস পবিত্র মাহে রমজান চলছে। এ সময় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি মানুষকে দিশেহারা করে তুলেছে। পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং দেশে সুশাসন ফিরিয়ে আনতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো, সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।

প্রধান বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই অবৈধ স্বৈরাচারী হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। জাতীয় নির্বাচনে অংশ নেয়নি, আসন্ন উপজেলা নির্বাচনেও অংশ নেবে না। যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচন অংশ নেবে বা নির্বাচনের প্রচার-প্রচারণায় অংশ নেবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার হবে। এটা দলীয় হাইকমান্ডের সিদ্ধান্ত এটা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সিদ্ধান্ত আমরা কেউ এই সিদ্ধান্তের বাইরে যেতে পারবো না। ইতিপূর্বে দলীয় সিদ্ধান্ত অমান্য করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নেয়ায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কয়েকজনকে বহিষ্কার করা হয়েছে। এবারও উপজেলা নির্বাচনে প্রচারণায় যদি কেউ অংশ নেয় তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেয়া হবে। সবাইকে এই সিদ্ধান্ত যথাযথভাবে মেনে চলার নির্দেশনা দেয়া হচ্ছে।

মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, যুগ্ম আহবায়ক ফতেহ মোঃ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য ডাক্তার মুজিবুর রহমান, মাসুদ রানা, এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম সরদারসহ নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন