মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর করল যুবদল সভাপতি মাসুম

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ৮:৪৭ অপরাহ্ণ

ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর করল যুবদল সভাপতি মাসুম

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের রসুলপুর বাগান বাড়ি এলাকায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর করে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজের বিরুদ্ধে।

এ ঘটনায় গৃহবধূ জায়েদা বেগম বাদী হয়ে কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম রাজ ( ৪২) হযরত ( ৩০) নামের দুইজনের নাম উল্লেখ্য করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, মাসুম রাজ দীর্ঘনিদ যাবাৎ গৃহবধূ জায়েদা বেগমকে কু-প্রস্তাব দিয়া বিরক্ত ও উতাক্ত করিয়া আসিতেছে। সোমবার (২৯ এপ্রিল) রাত অনুমান সাড়ে ৯ টার সময় বাগানবাড়ী এলাকায় ফ্লক্সিলোডের দোকানের সামনে দিয়া যাওয়ার সময় মাসুম রাজ কু-প্রস্তাব দিয়া বলে যে, রাতে তার বাসায় যাওয়ার জন্য।

মাসুম রাজের কু-প্রস্তাবে রাজি না হয়ে তার বিরুদ্ধে আইনের আশ্রয় নিবে বলে জানালে মাসুম রাজ গৃহবধূর উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে এলোপাথারী কিলঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও অচেতর জখম করে ও তাকে হত্যার চেষ্টা। এ সময় গৃহবধুর গলায় থাকা একটি আট আনি ওজনের স্বর্ণের চেইন ও ২নং বিবাদী হযরত তাকে মারধর শুরু করে এবং পার্স ব্যাগে থাকা নগদ- ১৭’শ টাকা নিয়া যায়।

এ সময় গৃহবধূর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে মাসুম রাজ ও হযরত হুমকি দিয়ে বলে এই বিষয়ে কাউকে কিছু বলিস কিংবা কোন থানা পুলিশ করিস তাহা হইলে তোকে যেখানে পাবো চিরতরে প্রাণে মারিয়া ফেলিবো।

এলাকাবাসী জানায় মাসুম রাজ সে এলাকায় সমিতির ব্যবসা করে এ সুবাদ তার কাছে টাকার জন্য বিভিন্ন অসহায় নারী পুরুষ আসে অনেকে টাকা না দিতে পারলে সেই নারীদেরকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে থাকে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন