বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

” জননীর ভালোবাসা ট্যালেন্ট এ্যওয়ার্ড” পদকে ভূষিত হলেন সাংবাদিক আরজু

রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:২০ পূর্বাহ্ণ

” জননীর ভালোবাসা ট্যালেন্ট এ্যওয়ার্ড” পদকে ভূষিত হলেন সাংবাদিক আরজু


মায়ের আঁচল সাহিত্য সমাজিক ও মৈত্রী পরিষদ বাংলাদেশ সংগঠনে উদ্যোগে সংগঠনের (১যুগ) ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আন্তর্জাতিক সাহিত্য সংস্কৃতি উৎসব ও জননীর ভালোবাসা ট্যালেন্ট এ্যওয়ার্ড ২৩-২৪ প্রদান অনুষ্ঠানে সামাজিক স্বেচ্ছাসেবী সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ মোঃ শফিকুল ইসলাম আরজু’কে সন্মাননা পদক প্রদান করা হয় জননীর ভালোবাসা ট্যালেন্ট এ্যওয়ার্ড ২৩-২৪।
১৬ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহিদ মিনারে এ সাহিত্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সাহিত্য এ আয়োজনে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হালিম আজাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মায়ের অঁাচল এর প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক কাজী মহসিন। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা সহ বাংলাদেশের বিভিন্ন জেলা হতে আগত শীর্ষস্থানীয় কবি,সাহিত্যিক, সাংবাদিক, মানবাধীকার কর্মী ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং ভারত, নেপাল,ভুটান, আমেরিকা, ও আফগানিস্তান থেকে আগত বিশিষ্ট কথাসাহিত্যিক, কবি, সাংবাদিক, বাচিক শিল্পী, অভিনেতা, অভিনেত্রীসহ, কণ্ঠশিল্পীগন।
আগত অতিথি ও কবিগন তাদের স্বরচিত কবিতা পাঠ ও বক্তব্যে তাদের আলোচনা তুলে ধরেন । সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হারুনর রশীদ সাগর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ তালুকদারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালিত হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন