বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিএসসিসির ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনির হোসেন সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি।

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১০:৪২ অপরাহ্ণ

ডিএসসিসির ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনির হোসেন সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি।

শরীফ আহমেদ প্রতিবেদনঃ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মনির হোসেন এর বিকল্প নাই বলে জানিয়েছেন এলাকার বাসিন্দারা।ডিএসসিসির ৬৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন বলেন,মনির কাউন্সিলর না হয়েও জনগনের চাওয়ার চেয়ে পাওয়ায় পরিনত করেছেন বেশি।

একটি আধুনিক এলাকায় রুপান্তর করতে,ওয়ার্ড কে আঁধুনিকতায় সাজাতে,জনগনের সুখে দুঃখে পাশে দাঁড়াতে, ৬৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মনির হোসেন এর বিকল্প নাই,কথা নয় কাজ, কাজই তার প্রমান।

সে কাউন্সিলর না হয়েও গত ঈদুল ফিতরের সময় এলাকার ১০০ জন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির মাঝে নগদ অর্থ সহায়তা এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। ডগারই মেলার মাঠের ব্রীজ সংলগ্ন রাস্তায় বাঁশের সাঁকো দিয়ে জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করেছেন। এলাকার স্থানীয় স্কুল কলেজ মাদ্রাসা মসজিদে আর্থিক অনুদান সহ নানা ধরনের সহায়তা করে চলেছেন। এলাকার যুব সমাজের জন্য তিনি এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। সকলের নিকট একজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে সুপরিচিত।
মোঃ মনির হোসেন ডগারই মধ্যপাড়া এলাকার এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম হাজী মোহাম্মদ মাইনুদ্দিন। পারিবারিকভাবেই তিনি অত্যন্ত দানবীর এবং নির্ভীক সমাজসেবক। সুদূর প্রবাসে থাকা কালীন সময়ও তিনি এলাকার মানুষের বিপদে-আপদে আর্থিক সহ নানাভাবে সহযোগিতা করেছেন।

ডিএসসিসি ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মনির হোসেন বলেন,কথা নয় কাজ,আমি নির্বাচিত প্রতিনিধি নই তবুও কাজই আমার প্রমান,আমি যদি ওয়াার্ডের জন্য কাজ করে থাকি,আমি যদি জনগনের ডাকে সাড়াদিয়ে থাকি তাহলে জনগন আমাকে ভুলবেনা,প্রিয় এলাকবাসী আমি আপনাদেরই মনির,জানিনা আপনাদের বিশ্বাস আস্থা ভালোবাসার প্রতিদান কতটুকু দিতে পেরেছি বা পারবো,তবে আমি সবসময় আমার দৃষ্টিকে সর্বজনীন পর্যায়ে রাখার চেষ্টা করি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন