শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে বিবি মারইয়াম আঃ মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন ও আলোচনা সভা

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৩:৫৯ অপরাহ্ণ

সোনারগাঁয়ে বিবি মারইয়াম আঃ মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন ও আলোচনা সভা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

সোনারগাঁও বিবি মারইয়াম আঃ মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন ও আলোচনা ও দোয়া মাহফিলে ভাটিবন্দর বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন , সোনারগাঁও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উদ্বোধক ছিলেন, আলামিন সরকার , চেয়ারম্যান বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ , প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আলাউদ্দিন , চেয়ারম্যান, কেডি কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার , ‌প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব হযরত মাও, মহিউদ্দিন খান , ইমাম ও খতিব মোগড়াপাড়া চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদ , বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মাহমুদউল্লাহ , পরিচালক ভাটিবন্দর মাদ্রাসা , মাও, আমজাদ হোসেন , খতিব বৈদ্যের বাজার কেন্দ্রীয় জামে মসজিদ , মুফতি সালমান হোসেন , খতিব চাঁন্দের কির্তী বাইতুল আমিন জামে মসজিদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, যুগান্তর প্রতিনিধি মুক্তার হোসেন আজাদ, দৈনিক আমার সময়ের প্রতিনিধি ফাহাদুল ইসলাম সহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ, মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ আরো অনেকে

জানা যায়, শনিবার সকাল ১১ টায় কোরআন শরীফ তেলাওয়াতের মধ্য দিয়ে সোনারগাঁও বিবি মারইয়াম আঃ মহিলা মাদ্রাসার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, সারাদেশে পুরুষ মাদ্রাসার পাশাপাশি মহিলা মাদ্রাসার সংখ্যাও দিন দিন দীর্ঘায়িত হচ্ছে। এত দিনে শিক্ষার ব্যাপক বিস্তার হচ্ছে।

বৈদ্যের ইউনিয়নের বাজার বরফ কল সংলগ্ন পুরাতন পুলিশ ফাঁড়ির ভবনে অবস্থিত এই মাদ্রাসা‌র ধারা ছোট ছোট মেয়েদের আলেমা হাফেজা বানানো হবে। এটা আমাদের সোনারগাঁয়ে গর্বের বিষয় এবং এই সব দ্বীনি প্রতিষ্ঠান টিকিয়ে রাখার জন্য আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে। এই প্রতিষ্ঠানের ছোট ছোট মেয়েরা আলেমা হয়ে পরিবারকে ধর্মের দিকে ধাবিত করবে প্রতিটা ঘরে ঘরে একটি করে মাদ্রাসা হবে। এবং অত্র মাদ্রাসার পরিচালক কে সবাই সুন্দর মনোরম পরিবেশে মাদ্রাসা প্রতিষ্ঠা করার জন্য ধন্যবাদ জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন