মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে নোভ আল আম্মার ইষ্টাবলিস্ট এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রবিবার, ০৭ এপ্রিল ২০২৪ | ৮:৫৮ পূর্বাহ্ণ

রিয়াদে নোভ আল আম্মার ইষ্টাবলিস্ট এর  আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চান,মধ্যপ্রাচ্য ইনচার্জ:

সৌদি আরবের রাজধানী রিয়াদে নোভ আল আম্মার ইষ্টাবলিস্ট কোম্পানির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৬ এপ্রিল ) রিয়াদস্হ নিউ সানাইয়া এলাকায় এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কোম্পানীর জেনারেল ম্যানেজার ও সৌদি আরব এনটিভি দর্শক ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রাকিব এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রবাসী রাজনৈতিক সামাজিক ও গনমাধ্যম প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানীর স্পনসর নাহাদ আল আম্মার।বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবী জাকির হোসেন টিটু,নবীনগর এর কৃতি সন্তান নজরুল ইসলাম ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চান প্রমুখ।

মাহফিলে দেশ জাতীর উন্নতি সমৃদ্ধি ও মংগল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।এসময় কোম্পানীর ও উন্নতি সমৃদ্ধির জন্য আল্লাহর দরবারে দোয়া পরিচালনা করা হয়।

দোয়া ও মোনাজাত ওপরিচালনা করেন বাপ্রসাফ দপ্তর সমপাদক ও বাংলা ৫২ টিভির রিয়াদ প্রতিনিধি আরিফুল ইসলাম। মাহফিলে বিশিষ্ট ব্যাবসায়ী মতিন মোল্লা,বাপ্রসাফ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফকির হাকিম ও উপস্থিত ছিলেন।এতে ৪ শতাধিক বাংলাদেশী কে ইফতারে আপ্যায়ন করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন