মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে হত-দরিদ্রদের মাঝে যাকাতের কাপড় বিতরণ

শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | ৮:১২ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে হত-দরিদ্রদের মাঝে যাকাতের কাপড় বিতরণ

সিদ্ধিরগঞ্জে মরহুম আবেদ আলী(মেম্বার)ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে প্রতি বছরের ন্যায় এবারো নাসিক ১নং ওয়ার্ড মিজমিজি বাতানপাড়া তালতলা ক্লাব এলাকায় গরিব, অসহায় ও হত-দরিদ্রদের মাঝে যাকাতের (লঙ্গী, শাড়ী কাপড়, ঈদ সামগ্রী কেনার জন্য নগদ টাকা ও এতিমদের চাউল) বিতরন করা হয়। গত শনিবার সকাল ৯’টা থেকে মহিউদ্দিন মহিদের ব্যাক্তিগত উদ্যোগে নিজ বাস ভবন  থেকে যাকাতের কাপড় বিতরণ করেন।

মিজমিজি তথা সিদ্ধিরগঞ্জের সনামধন্য ব্যাক্তি মরহুম মাঈন উদ্দিন মাতবরের নাতি ও মরহুম আবেদ আলী মেম্বারের বড় ছেলে বাইতুন নুর জামে মসজিদের সভাপতি ও রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরির্ষদের সম্মানিত দাতা সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মি. মহিউদ্দিন মহিদ গরিব, অসহায় ও হত-দরিদ্রদের মাঝে যাকাতের (লঙ্গী, শাড়ী কাপড়, ঈদ সামগ্রী কেনার জন্য নগদ টাকা ও এতিমদের চাউল) বিতরন করছেন। 

এলাকার যে কোন অসহায় লোকদের সেবায় নিজেকে নিয়োজিত করায় এলাকাবাসী তার জন্য মহান আল্লাহ্ রাব্বুল আমিনের নিকট হাত তুলে দোয়া করেন। গরিব, অসহায় ও হত-দরিদ্রদের মাঝে যাকাতের কাপড় বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান (বিএসসি), সিদ্ধিরগঞ্জ থানা আঞ্চলিক শ্রমীকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, মিজমিজি তালতলা শাহী মসজিদের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ আলী মাসুদ, আবুল  হোসেন, মুক্তার হোসেন, সেকান্দার আলী, সাইদুর রহমান, ইসমাইল হোসেন, মো. আলী, আব্দুস সালামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন