সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গত ২ বছর জেলা পুলিশের ভাবমূর্তির প্রশ্নবিদ্ধ অতীতের রের্কড ভঙ্গ করেছে

বুধবার, ০৩ আগস্ট ২০২২ | ৫:৪১ অপরাহ্ণ

গত ২ বছর জেলা পুলিশের ভাবমূর্তির প্রশ্নবিদ্ধ অতীতের রের্কড ভঙ্গ করেছে

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভাবমূর্তি অতীতে এতোটা প্রশ্নবিদ্ধ হয়নি সাধারণ মানুষের কাছে। যতটা হয়েছে গত দুই বছরে। তাঁর বদলীতে সাধারণ মানুষ খুশি হলেও মাদক ব্যবসায়ীরা মনোক্ষুন্ন । কারণ এসপি হারুন নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়িদের মধ্যে আতঙ্ক ধরিয়ে দিয়েছিল।

ফলে কেউ গ্রেপ্তার কেউ এলাকা ছেড়ে পালিয়েছে। আর ভুমিদূস্য ও অপরাধীরা অনেকটা ইঁদুরের গর্তে ঢুকে পড়েছিল। কিন্তু এসপি হারুণের বিদায়ের পর দুদোন্ড প্রতাপের সহিত জেলার অলিগলিতে মাদক বিক্রির মহোৎসব চলেছে, এখনো চলছে। কিশোরগ্যাংয়ের দাপট সর্বত্র। যা বেশ কয়েকটি খুন খারাপির মাধ্যমে তারা জানান দিয়েছে। ভুমিদস্যু আর অপরাধীদের আস্ফালন বিদ্ধমান। মানুষ বাড়ি করতে গেলেই এলাকার ছিচকে মাস্তানের কাছ থেকে নির্মান সামুগ্রী নিতে বাধ্য করে। না হলে মোটা অংকের চাঁদা। সবচেয়ে বড় কথা গত দুই বছরে বিদায়ী কর্তার দৃশ্যমান কোন তৎপরতাই চোখে পড়েনি মাদক নির্মুল বা প্রতিরোধে।

গত দুই বছরে মাদক বিরোধী অভিযানে যতটা সক্রীয় দেখা গেছে র‌্যাবকে তার ছিটেফোঁটাও দেখা যায়নি পুলিশকে। মাদক উদ্ধার অভিযানের শীতলতার ব্যাপারে মাঠ পর্যায়ের কয়েকজন পুলিশ কর্মকর্তার সঙ্গে আলাপ করলে তারাও সদ্য বিদায়ী পুলিশের বড় কর্তার বিষয়ে অসন্তোষ প্রকাশ করেন।

তারা বলেন, বড় কর্তা যেভাবে চেয়েছে গত দুই বছর এই জেলায় পুলিশ সেভাবেই কাজ করেছে। থানা পুলিশ অনেক বিষয়ে সাড়াশি অভিযান চালাতে পারতো না। বড় কর্তার নানা প্রকার বিধিনিষেধ থাকার কারনে থানা ও ফাঁড়ি পুলিশ ওই অভিযান চালাতে ব্যর্থ হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন