বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকের সাথে পলিটিশিয়ান, সাংবাদিক এবং পুলিশও জড়িত

মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | ৪:৫৮ পূর্বাহ্ণ

মাদকের সাথে পলিটিশিয়ান, সাংবাদিক এবং পুলিশও জড়িত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মাদকের সাথে পলিটিশিয়ান, সাংবাদিক এবং পুলিশও জড়িত আছে এই কারণে মাদক বন্ধ হচ্ছে না। যারা মধ্যস্বত্বভোগী এখান (মাদক) থেকে কোটি কোটি টাকা ব্যবসা করছে।
সোমবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব আয়োজিত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি এবার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এবং ভূমিদস্যু বন্ধে কাজ করবো। কারা জড়িত এর সাথে। পলিটিশিয়ান জড়িত আছে। হয়তো আমার কাছের কেউ জড়িত আছে, সাংবাদিক জড়িত আছে। আমি কাউকে কেয়ার করি না।
শামীম ওসমান ক্ষোভ প্রকাশ করে বলেন, সমাজের হোয়াইট কালার লোকেরা জড়িত আছে, পুলিশ জড়িত আছে-নয়তো বন্ধ হচ্ছে না কেন। তিনি বলেন, আমি এ কাজ করতে চাইছি শুধু আল্লাহকে খুশী করতে। আমি জানি আমি মরে যাবো। আমার যেন খুশী লাগে যে যিনি আমাকে দুনিয়াতে পাঠিয়েছিলেন তিনি যেন খুশী থাকেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত রাখা এবং বিনামূল্যে শিক্ষা ও চিকিৎসা সেবা দেয়া হবে নবগঠিত অরাজনৈতিক সংগঠন প্রত্যাশা’র মাধ্যমে। আগামী ২৭ শে জানুয়ারি অনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ হবে এই সংগঠনের।
শামীম ওসমান বলেন, প্রত্যেকটি ওয়ার্ডে মেডিকেল ক্যাম্প করা হবে যাদের সামর্থ্য নেই তাদেরকে বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধ দেয়া হবে। তাছাড়া টাকা পয়সার অভাবে যারা পড়ালেখা করতে পারে না তাদেরকেও প্রত্যাশা সংগঠনের মাধ্যমে লেখাপড়ার ব্যবস্থা করে দেয়া হবে।
এসময় মাদক, ইভটিজিং, সন্ত্রাস, ভূমিদস্যুতা প্রতিরোধে শামীম ওসমান নারায়ণগঞ্জ প্রেসক্লাবসহ সকল সাংবাদিকের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকরাও তাকে আশ্বাস দিয়েছেন তার পাশে থাকবেন।
তিনি আরও বলেন, বাবা-মায়ের পর আমার অভিভাবক হলেন আমার নেত্রী শেখ হাসিনা। তিনি যদি বলেন, ছাড়তে ছাড়বো যদি বলেন ধরতে ধরবো। আমি ওনার কাছ থেকেই মানুষকে ভালোবাসতে শিখেছি। আমার ব্যক্তিগত অভিপ্রায় আমি নির্বাচন করবো না।
এসময় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সহসভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, কার্যকরী সদস্য আব্দুস সালাম, আবু সাউদ মাসুদ, এ কে এম মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি, সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, স্থায়ী সদস্য সামসুল ইসলাম ভুইয়া, অহিদুল হক খান, নাহিদ আজাদ, মোস্তফা করিম, মাসুমুজ্জামমান, ইউসুফ আলী এটম, রফিকুল ইসলাম, মজিবুল হক পলাশ, আনোয়ার হাসান, শফিউল আলমসহ স্থানীয় ও জাতীয় পত্রিকা এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার বিপুল সংখ্য সাংবাদিক উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন