সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরবাসীর জানমালের বিশেষ নিরাপত্তায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ

রবিবার, ১০ জুলাই ২০২২ | ১১:৪৪ অপরাহ্ণ

নগরবাসীর জানমালের বিশেষ নিরাপত্তায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ

ঈদ উল আযহা উপলক্ষে নগরবাসীর জানমালের বিশেষ নিরাপত্তা দেওয়াসহ সব ধরনের নাশকতা ও অপকর্ম রোধে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ৭ দিনের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। পাশাপাশি নগরবাসীকেও সতর্ক থাকতে অনুরোধ করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জ একটি শিল্পাঞ্চল, তাই অনেক মানুষের এ জেলার বাইরের। বাইরে থেকে এসে তারা এখানে কাজ করেন। তাদের একটা বড় অংশ ঈদে গ্রামের বাড়ি চলে যায়। এ সময়টায় নগরবাসী ও তাদের বাসা বাড়িতে রেখে যাওয়া মালের নিরাপত্তা দিতে ৭ দিনব্যাপী বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ। এরমধ্যে- পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, প্রতিটি এলাকায় সাদা পোশাকে পুলিশ, গোয়েন্দা সংস্থার সদস্যসহ একাধিক সদস্যরা কাজ করবে।

পুলিশ সুপার আরও বলেন, আগামী ১৬ জুলাই পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে, পাড়া-মহল্লায় বাড়তি টহল দেবে পুলিশ। মোড়ে মোড়ে এলাকায় এলাকায় পেট্রোলিং করবে পুলিশের বিশেষ মোবাইল টিম।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, কোথাও কোনো ধরনের অভিযোগ পাওয়া গেলে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য পুলিশ সচেতন রয়েছে।

পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলেই সচেতন থাকুন সুস্থ থাকুন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন