সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতাকে নিয়ে বঙ্গবন্ধুর সামাধিতে শ্রদ্ধা নিবেদন, বন্দরে তোলপাড়

বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩ | ৪:০১ পূর্বাহ্ণ

বিএনপি নেতাকে নিয়ে বঙ্গবন্ধুর সামাধিতে  শ্রদ্ধা নিবেদন, বন্দরে তোলপাড়

বিএনপি এক নেতাকে সাথে নিয়ে বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সমাধিতে পুষ্প অস্তবক অর্পনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের পর থেকে এ নিয়ে বন্দরে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
বুধবার (৯ আগষ্ট) কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী মোঃ সোহেল নামে এক আইডি থেকে ওই ছবিটি ভাইরাল করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হওয়ার পর কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা এর র্তীব্র নিন্দা জানিয়ে তার নিজেস্ব আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়টি পোষ্ট ভাইরাল করে।
তিনি তার একাধিক পোস্টে উল্লেখ্য করেন সু সংবাদ কালকে যারা বঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে গিয়েছেন সে ব্যক্তি নৌকায় ভোট দেয়নি সে কালকে গিয়েছেন কবর জিয়ারতে ধন্যবাদ উপজেলা কমিটিকে।
তিনি তার আইডি থেকে আরো একটি পোষ্ট ভাইরাল করেন তিনি ওই পোস্টে উল্লেখ্য করেন কমিটির বাহিরে যারা বঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে গিয়েছেন ওরা নেতাদের বাপ লাগে। আওয়ামীলীগের উপর রাগ করো না। ছি ছি করে তাদের উপর যে নেতার কারনে শেখ হাসিনার আওয়ামীলীগ ধ্বংস হচ্ছে।
বিভিন্ন সূত্রে ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, ধামগড় ইউনিয়নের কাজিবাড়ি এলাকার তাওলাদ হোসেন চিহ্নিত বিএনপি নেতা। কিন্তু দুখের বিষয় বন্দর উপজেলা আওয়ামীলীগের কতিপয় কিছু নেতা ছত্র ছাঁয়ায় তাওলাদ রাতারাতি দল বদল করে ধামগড় ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদ বাগিয়ে নেয়।
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য বন্দর উপজেলার ৭১ সদস্য বিশিষ্ট কমিটি যাওয়া কথা। অথচ উপজেলা আওয়ামীলীগের কতিপয় কয়েকজন নেতা এ বিএনপি নেতাকে সেখানে নিয়ে গিয়ে আওয়ামীলীগ নেতা বানানোর চেষ্টা চালায়।
এ ব্যাপারে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান জানান, আওয়ামীলীগ নেতা কর্মীরা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে। এখানে বাহিরে লোক থাকার প্রশ্নই উঠে না। তারপরও বিষয়টি খতিয়ে দেখছি।
উল্লেখ্য, গত মঙ্গলবার বন্দর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.এম রশীদ ও সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানের নেতৃত্বে বন্দর উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন