বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

বুধবার, ২৭ মার্চ ২০২৪ | ১০:২৪ অপরাহ্ণ

বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

জিহাদ হোসেন:

পবিত্র মাহে রমজান উপলক্ষে বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৭মার্চ বন্দর খেয়াঘাটস্থ যুবরাজ মার্কেটে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তথা যুবলীগ নেতা খাঁন মাসুদ।

ইফতার পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে খাঁন মাসুদ বলেন,আজ পবিত্র মাহে রমজানের মাগফেরাতের ১৬ রমজান অতবিাহিত হচ্ছে। আতœশুদ্ধির মাস এ মাহে রমাদান। সকল দ্বিধাদ্বন্দ ভুলে আমরা এ মাসে রমজানের পবিত্রতা রক্ষা করে গুনাহ মাফের জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করি। আজ বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের ইফতার মাহফিলে এসেছি। সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা সমাজের ভালদিক গুলো উপস্থাপন করে। পাশাপাশি সমাজের অসঙ্গতীগুলো তুলে ধরে। এতে করে সমাজ লাভবান হয়। আমরা আমাদের ভুলগুলো সংশোধন করতে পারি।

এ সময় বন্দর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শরিফ হাসান চিশতির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড. মাহমুদা আক্তার,নীরবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এমদাদুল হক মিলন,মহানগর ২২নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক গোলাম ছারোয়ার সবুজ,যুবলীগ নেতা ডালিম হায়দার,মাসুম আহমেদ,উজ্জল আহমেদ, যুগ্ম সম্পাদক শামীম ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিলন, অর্থ সম্পাদক মমতাজ, প্রচার সম্পাদক ডিএম মাঈনউদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন ডালিম, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রান্ত, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিব প্রধান, কার্যকরি সদস্য অজিত দাস,তরিক হোসেন বাপ্পী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

দোয়ায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিকে রাসেলের সুস্থ্যতা কামনা করে মুনাজাত পরিচালনা করেন বন্দর বেবিষ্ট্যান্ড জামে মসজিদের প্রেস ঈমাম ও খতিব আবু সুফিয়ান আল কাদরী।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন