রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

শনিবার, ১০ জুন ২০২৩ | ৪:৫২ পূর্বাহ্ণ

ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

ফতুল্লায় একটি বাসায় চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছে। তারা হলেন- রিকশা চালক সালাম মন্ডল (৫৫), তার স্ত্রী গার্মেন্টস কর্মী বুলবুলি বেগম (৪৫), ছেলে মো. টুটুল (২৫), মেয়ে সনিয়া আক্তার (২২) ও নাতনী মোহেজাবিন (৭)।

শুক্রবার (৯ জুন) সকাল ৮টার দিকে কাশীপুর ইউনিয়নের সরদারবাড়ি এলাকায় সেলিনা বেগমের বাড়িতে এ ঘটনাটি ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে আসা রিকশা চালক সালাম মন্ডলের শরীরের ৭০ শতাংশ, তার স্ত্রী গার্মেন্টস কর্মী বুলবুলি বেগমের ২৫ শতাংশ দগ্ধ, ছেলে মো. টুটুলের ৬০ শতাংশ, মেয়ে সনিয়া আক্তারের ৪২ শতাংশ ও নাতনী শিশু মোহেজাবিনে ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সোহাগ জানান, সকালের দিকে হঠাৎ বিকট শব্দ ও আগুন আগুন বলে চিৎকার শুনতে পান আশেপাশের লোকজন। তারা দৌড়ে গিয়ে দেখেন ওই বাসার সবার শরীরে আগুন। পরে আগুন নিভিয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোহসীন জানান, একইঘরে ঘুমাচ্ছিলেন পরিবারের পঁাচজন সদস্য। রাতে চার্জারফ্যান বৈদ্যুতিক সংযোগের সাথে চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েন। এ থেকে ধারণা করা হচ্ছে অতিরিক্ত বিদ্যুতের চাপে চার্জার ফ্যানে বিষ্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। সেখান থেকে বিছানায় আগুন ধরে গেলে পঁাচজন দগ্ধ হন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন