শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে উত্যক্ত করায় ২ বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ।

রবিবার, ১০ মার্চ ২০২৪ | ১১:২৫ অপরাহ্ণ

ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে উত্যক্ত করায় ২ বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে উত্যক্ত করায় দুই বখাটেকের বিরুদ্ধে থানায় অভিযোগ।

শনিবার (৯ মার্চ) রাতে বখাটে নজরুল ইসলাম সুজন (৪২), কুদ্দুস পাঠানের ছেলে নাদিম পাঠান(৩০) নামের দুই জনের বিরুদ্ধে সাখাওয়াতের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

ফতুল্লার দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকার বখাটে সুজন নাদিম পাঠান ব্যবসায়ী সাখাওয়াতের স্ত্রী বাসা হইতে বাহির হইলে দুই বখাটে সুজন ও আরিফ পাঠান বিভিন্ন ভাবে অঙ্গভঙ্গি করে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দেয়। এ ধরনের বিরক্ত না করার জন্য একাধিকবার বাধা নিষেধ করা স্বত্বেও বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

এ ধরনের কু-প্রস্তাব এর বিষয়টি স্বামীকে জানাইলে স্বামী সাখাওয়াত হোসেন দুই বখাটে নজরুল ইসলাম সুজন ও নাদিম পাঠানকে একাধিকবার বাধা নিষেধ করলে কিন্তু বখাটেরা তার স্বামীকেও বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে এবং তাকে হুমকি দিয়ে বলে তাদের প্রস্তাবে রাজি না হইলে সে যে কোন সময় সাখাওয়াত ও তার স্ত্রীকে যে কোন বড় ধরনের ক্ষতি করিবে।

অভিযোগ সূত্রে জানা যায়,গত শুক্রবার (৮ মার্চ) রাত্র অনুমান- ৯ টার দিকে ব্যবসায়ীর স্ত্রী বাসা হইতে প্রয়োজনীয় কাজে ফতুল্লা থানাধীন দাপা ইদ্রাকপুর বায়েজিত বোস্তামি রোডস্থ মহিলা টেইলার্সের বাসায় যাওয়ার পথে জনৈক জুয়েল পাঠানের বাড়ীর সামনে পৌঁছাইলে দুই বখাটে আমাকে একা পাইয়া বিভিন্ন ধরনের কু- প্রস্তাব দেয়। আমি তাহাদের প্রস্তাবে রাজি না হইলে বিবাদীরা আমাকে বড় ধরনের ক্ষতি করিবে মর্মে বিভিন্ন প্রকায় ভয়ভীতি ও হুমকি প্রদান করে। বিষয়টি আমি আমার স্বামীকে জানাইলে আমার স্বামী সাথে সাথে বিবাদীদের নিকট গিয়া ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে বিবাদরা আমার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতঃ মারার জন্য উদ্যত হয় এবং আমার স্বামীকে এই মর্মে হুমকি দেয় যে, যে কোন সময় আমাকে অথবা আমার স্বামীকে যে কোন বড় ধরনের ক্ষতি করিবে। বিবাদীদের হুমকিতে আমি ও আমার স্বামী নিরাপত্তাহীনতায় ভুগিতেছি। বিবাদীদ্বয় যে কোন সময় আমাদেরকে যে কোন বড় ধরনের ক্ষতি করিতে পারে মর্মে আশংকা করিতেছি। ঘটনার বিষয়টি এলাকার স্থানীয় লোকজনদেরকে জানাইয়া থানায় আসিয়া অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন