সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে মাসুম চেয়ারম্যানের উদ্বেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৮:৩৪ অপরাহ্ণ

সোনারগাঁয়ে মাসুম চেয়ারম্যানের উদ্বেগে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান, সোনারগাঁবাসীর ভালোবাসার মানুষ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্বেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে
মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান সোনারগাঁও উপজেলা, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গণমানুষের নেতা সাবেক সংসদ সদস্য সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার।

এ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে ইউনিয়নবাসী ও নেতা কর্মীদের সঙ্গে আনন্দ উল্লাসের মাধ্যমে জন্মদিনের কেক কাটেন সোনারগাঁবাসীর হৃদয়ের স্পন্দন, সকলের আস্থাভাজন, মানবিক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সময় তিনি বলেন, দেশের আনাচে কানাচে এমনকি দুর্গম পাহাড়ি এলাকাতেও মাননীয় প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন হচ্ছে।

গতকাল (বৃহস্পতিবার) ছিল হযরত মুহাম্মদ (সাঃ) ঈদে মিলাদুন্নবী অর্থাৎ নবীজীর জন্মবার্ষিকী তাই গতকাল দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে আনন্দঘন পরিবেশে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমারেন সুযোগ্য কন্যার জন্মদিন পালন করতে পেরে খুবই ভালো লাগছে, নিজেকে খুবই ধন্য মনে করছি।

তিনি বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করা শেখ হাসিনা আজ বাংলাদেশের সকল জাতি-গোষ্ঠীর আস্তার ঠিকানা। জাতির পিতার প্রিয় তনয়া ‘হাচু’ বরেণ্য-নন্দিত সফল রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্ব পরিমন্ডলে অনবদ্য উঁচু মাত্রিকতায় বিপুলভাবে সমাদৃত। আধুনিক উন্নয়নের রূপকার দেশরত্ন শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নয়, বিশ্বে উন্নয়ন রোল মডেলের পথিকৃৎ রূপে অবির্ভূত। প্রবোধিত আত্মপ্রত্যয় ও আত্মমর্যাদায় জাতির জনকের নিরন্তর লালিত স্বপ্নকে পরিপূর্ণতাদানে অবিচল আস্তার ঠিকানায় ইতোমধ্যেই তিনি নিজেকে সুপতিষ্ঠিত করেছেন। বলিষ্ঠচিত্তে নির্ভীক স্বাধীনসত্তায় আত্মপ্রত্যয়ী-দূরদর্শী-দৃঢ়চেতা নেত্রী তথাকথিত উন্নত রাষ্ট্রের শাসক-শোষকগোষ্ঠীর রক্তচক্ষু ও অপপ্রচারণা এবং স্বার্থসংশ্লিষ্ট সকল অশুভ চক্রান্ত-প্ররোচনাকে উপেক্ষা করে দেশকে উন্নয়নের মহাসড়কে প্রতিস্থাপন করতে যথার্থ অর্থে সফল ও সার্থক বলেও দাবি করেন, মাসুম চেয়ারম্যান। সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সর্বদা সজাগ ও ঐক্যবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মতে রাজপথে লড়াকু সৈনিকের মতো ঝাঁপিয়ে পড়তে সকলে প্রস্তুত।
সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাঁকে নিয়ে মাঠে কাজ করে যাব। কোন অপশক্তি সোনারগা আওয়ামী লীগের ঐক্যবদ্ধতা নষ্ট করতে পারবেনা। একশ্রেণীর রাজনীতিবিদ সোনারগাঁয়ের রাজনীতি কলুষিত করে আওয়ামী লীগের ঐক্যবদ্ধতা নষ্ট করার জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে , তাদের বিরুদ্ধে বলব আপনারা মাঠে কি প্রতিদান রেখেছেন সেগুলো প্রচার করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বৈদ্যের বাজার ইউনিয়নের চেয়ারম্যান আল-আমিন সরকার, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্না, বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুল, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি , সাবেক যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, নাসরিন সুলতানা ঝরা , যুবলীগের মোগরাপাড়া ইউনিয়ন সেক্রেটারি নাজমুর রহমান সজিব, ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও প্রতিষ্ঠানের কর্মচারীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন