শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

র‌্যাব-১ এর অভিযানে রাজধানীর দক্ষিণখানে মসজিদের সেপটিক ট্যাংক হতে নিখোঁজ যুবকের খন্ডিত লাশ উদ্ধার। হত্যাকান্ডের মূল হোতা মসজিদের ইমাম গ্রেফতার

শনিবার, ২৯ মে ২০২১ | ১১:২১ পূর্বাহ্ণ | 45Views

র‌্যাব-১ এর অভিযানে রাজধানীর দক্ষিণখানে মসজিদের সেপটিক ট্যাংক হতে নিখোঁজ যুবকের খন্ডিত লাশ উদ্ধার। হত্যাকান্ডের মূল হোতা মসজিদের ইমাম গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৪ মে ২০২১ ইং তারিখ আনুমানিক ২১০০ ঘটিকায় র‌্যাব-১ এর গোয়েন্দা দল গোপন সূত্রে জানতে পারে সরদার বাড়ি জামে মসজিদের সিড়িতে রক্তের দাগ এবং সেপটিক ট্যাংক হতে তীব্র দুর্গন্ধ পাওয়া যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করলে এলাকাবাসীর নিকট জানতে পারে, ভিকটিম আজহার (৩০) বিগত ১৯ মে ২০২১ ইং তারিখ হতে নিখোঁজ রয়েছে। র‌্যাব-১ নিখোঁজ ভিকটিমকে খুঁজে বের করতে দ্রুততার সাথে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। র‌্যাব-১ এর গোয়েন্দা তৎপরতায় এবং গোপন সূত্রের ভিত্তিতে হত্যাকারী মাওলানা মোঃ আব্দুর রহমান (৫৪), পিতা- মৃত লুৎফর রহমান শেখ, মাতা- মৃত ছালেহা বেগমকে ডিএমপি ঢাকার দক্ষিণখান থানাধীন মাদ্রাসাতুর রহমান আল আরাবিয়া হতে গ্রেফতার করা হয়। এ সময় ধৃত আসামীর নিকট হতে হত্যাকান্ডে ব্যবহৃত ০৩ টি চাকু ও ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধৃত আসামীর দেয়া তথ্যমতে, অদ্য ২৫ মে ২০২১ ইং তারিখ আনুমানিক ০৯৩০ ঘটিকায় ডিএমপি, ঢাকার দক্ষিণখান থানাধীন সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক হতে ভিকটিম আজহার এর খন্ডিত লাশ উদ্ধার করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, মাওলানা মোঃ আব্দুর রহমান সরদারবাড়ি জামে মসজিদে ৩৩ বছর ইমামতি করে আসছে। ভিকটিম আজহার এর ছেলে মোঃ আরিয়ান (৪) উক্ত মসজিদের মক্তবে পড়াশোনা করত। ভিকটিম নিজেও তার কাছে কুরআন শিক্ষা গ্রহণ করত। এই সুবাদে ধৃত আসামী ভিকটিমের বাসায় প্রায়ঃশই যাওয়া আসা করত। যাতায়াতের কারণে মসজিদের খতিব ধৃত আসামী মাওলানা মোঃ আব্দুর রহমান এর সাথে ভিকটিমের পারিবারিক সম্পর্ক গড়ে উঠে। গত ১৯ মে ২০২১ তারিখে ধৃত আসামী মাওলানা মোঃ আব্দুর রহমান এর সাথে ভিকটিম আজহার এর কথা কাটাকাটি হয়। কথাকাটির এক পর্যায়ে ধৃত আসামী ক্ষিপ্ত হয়ে ভিকটিম আজহার এর গলার ডানপাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ভিকটিম ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। পরবর্তীতে এই হত্যাকান্ডের ঘটনা ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যে হত্যাকারী ভিকটিমের লাশ টুকরো টুকরো করে সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখে। ধৃত আসামী বর্ণিত হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে আরো বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য অধিকতর তদন্ত চলমান।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-