মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদ যাত্রায় মহাসড়কে কঠোর নিরাপত্তা হাইওয়ে পুলিশের

বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪ | ১২:১১ পূর্বাহ্ণ

ঈদ যাত্রায় মহাসড়কে কঠোর নিরাপত্তা হাইওয়ে পুলিশের

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের কঠোর নিরাপত্তা নিশ্চিত করণে কয়েকটি টিম মহাসড়কে টহল জোরদার করা হবে। ঈদ যাত্রাকে সামনে রেখে মানুষ ও পরিবহন মধ্যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সজাগ ও তৎপর থাকবে হাইওয়ে পুলিশ।ঈদের সময় ও মানুষ যানবাহনে চাপ বেড়ে যাওয়ার সম্ভবনা বেশি থাকতে পারে, এর ফলে তীব্র যানজটের সৃষ্টি হতে পারে। সেলক্ষ্যে হাইওয়ে পুলিশের কঠোর নিরাপত্তায় নিয়োজিত থাকবে। কয়েকটি টিম কাজ করবে বলেও জানান,শিমরাইল হাইওয়ে পুলিশের টি আই শরফুদ্দিন,কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল করিম।
সরেজমিনে গিয়ে দেখা যায়,কয়েকটি পয়েন্টে যানজটের শঙ্কা থাকতে পারে সাইনবোর্ড লোকাল লেন,মৌচাক বাস স্যান্ড,শিমরাইল লোকাল লেন,কাঁচপুর ব্রিজ নিচের লোকাল লেন,মদনপুর বাস স্যান্ড,মোগরাপাড়া বাস স্যান্ড লোকাল লেন যানযটের শঙ্কা থাকতে পারে।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টি আই একেএম শরফুদ্দিন জানান, ঈদ যাত্রায় যাত্রীদের যাত্রা আনন্দময় করতে মহাসড়কে দায়িত্ব পালনে কঠোর নিরাপত্তা নিশ্চিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে। কোন পরিবহনকে যানজট সৃষ্টি করতে দেওয়া হবে না ।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হক বলেন, মহাসড়কে পুলিশ মোতায়েন এর পাশাপাশি মোবাইল টিম,হোন্ডা টিম,অ্যাম্বুলেন্স টিম, টহল পাটি সার্বক্ষণিক তৎপর থাকবে। মহাসড়কে শিমরাইল ও মদনপুর দুটি রেকার ব্যবস্থা রয়েছে, সড়কে কোন দূর্ঘটনা ঘটলে দ্রুত সরানো যায়। মলম পাটি,অজ্ঞান পাটি,চুরি, ছিনতাই,ঘটতে দেওয়া হবে না।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু বক্কর সিদ্দিক জানান, ঈদ যাত্রায় যাত্রীদের সেবা দিতে আমাদের থানার স্পেশাল টিম, কিলো টিম মনিটরিং করবে,কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখবে।

সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, এবার ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সংস্কার কাজ চলমান না থাকায় যাত্রীরা গন্তব্যস্থলে পৌঁছাতে সহজ হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন