শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় স্ত্রীরী’র পরকিয়ায় সর্বস্ব হারালো স্বামী!

বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩ | ৪:৪২ অপরাহ্ণ

ফতুল্লায় স্ত্রীরী’র পরকিয়ায় সর্বস্ব হারালো স্বামী!

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ এলাকায় স্ত্রী নাসিমা আক্তার সাথীর পরকিয়ার শাসন করায় মিথ্যা মামলায় স্বামী শিমুলসহ তার মা ও বোনের হাজতবাস হয়েছে বলে অভিযোগ উঠেছে স্ত্রীরী’র বিরুদ্ধে।

এ ঘটনায় স্বামী শিমুল জামিনে বের হয়ে স্ত্রী নাসিমা আক্তার সাথীসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

জানা যায়, নারায়নগঞ্জ সদর উপজেলার দেওভোগ হাড় ভাঙ্গা বিল্ডিং এলাকার স্বামী শিমুলসহ তার মা বোন স্ত্রীরী’র পরকিয়ার প্রতিবাদ করায় স্ত্রী ক্ষিপ্ত হয়ে স্বামী শিমুলসহ তার মা বোন নামে নারায়ণগঞ্জ আদালতে মিথ্যা মামলা দায়ের করে এ মামলায় তারা আদালতে হাজির হলে মহামান্য আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিমুল এক বছর দুই মাস পূর্বে নাসিমার সাথে মোবাইল ফোন অনলাইনের মাধ্যমে পরিচয় হয় ও তাদের সাথে প্রেমের সম্পর্ক গরে উঠে পরবর্তীতে তাদের দুজনের ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ করেন। বিয়ের কিছুদিন না যেতেই স্ত্রী নাসিমা আক্তার সাথী উশৃংখল চলাফেরা করতে থাকে ও ভিবিন্ন সময় তালবাহানা করতে থাকে এবং কারনে অকারনে সংসারের মধ্যে ঝামেলার সৃষ্টি করে।

প্রায় সময় তাহার নিকট অযৌক্তিক দাবি-দাওয়া করে এবং তাহাকে মিথ্যা মামলা হয়রানি করার ভয়-ভীতি প্রদর্শন করে এক পর্যায়ে শিমুলের নিকট হইতে মোটা অংকের টাকা হাতানোর অসৎ উদ্দেশ্য মা নিলুফা বেগম (৬০) এবং তাহার বোন সুমা (৩৫) এর বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করে স্ত্রী নাসিমা আক্তার সাথীর দায়ের কৃত মামলায় তারা আদালতে হাজির হলে মহামান্য আদালত তাদের জেল হাজতে প্রেরণ করে।

এঘটনার পরিপ্রেক্ষিতে জেল হাজতে প্রেরণ করিলে উক্ত বিবাদীনি তাহার অজ্ঞতসারে গত এক মাস পূর্বে তাহার বর্তমান ঠিকানার ভাড়াটিয়া বাসা হইতে মায়ের যাবতীয় সকল মালামাল আসবাবপত্র জিনিসপত্রাদিসহ ঘরে থাকা জায়গা বিক্রয়ের নগদ চার লক্ষ টাকা নিয়া যায় পরবর্তীতে উক্ত বিবাদিনি শিমুল ও তার পরিবারকে জেল হাজত হইতে ছাড়ানোর কথা বলিয়া তাহার বাজারের ভাড়াটিয়ার নিকট হইতে আরো ১ লক্ষ টাকা নেয় অতঃপর সাথী আদালতে হাজিরার দিন উপস্থিত হইয়া তাদের জামিন না করিয়া উল্টো আদালতে মিথ্যে ভয়ান দিয়ে তাদের জেল হাজতে প্রেরণ করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন