বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কার প্রচারণায় জনতার ঢল 

সোমবার, ১৩ মে ২০২৪ | ৬:২০ অপরাহ্ণ

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কার প্রচারণায় জনতার ঢল 

সোহেল কবির, স্টাফ রিপোর্টার

আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে  নারায়ণগঞ্জের রূপগঞ্জে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিবের প্রচারণায় জনতার ঢল নেমে এসেছে। ১৩ মে উপজেলার কাঞ্চন পৌরসভার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণকালে এমন দৃশ্যই দেখা গেছে। নির্বাচনী প্রচারণায় আনন্দ উল্লাসে মিছিলে মিছিলে হাজার হাজার জনতা অংশ নেয়। নির্বাচনী প্রচারণা পূর্বক পথ সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি।

এসময় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার সাবেক মেয়র দেওয়ান আবুল বাশার বাদশা, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, পৌরসভা ৭ নং  সাধারণ সম্পাদক   ফজলুল হক মিয়া,  কাঞ্চন পৌর আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

পথ সভায় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বলেন,

আগামী ২১ মে অনুষ্ঠিত  উপজেলা পরিষদ নির্বাচনে আমি নির্বাচিত হলে রূপগঞ্জ উপজেলায় মাদক, কিশোরগ্যাং, সন্ত্রাস, নারী নির্যাতন, অপহরণের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও পানি সরবরাহসহ সার্বিক উন্নয়নে কাজ করে এ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। আপনারা আগামী ২১ মে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন