বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে হেলে পড়া ভবন ও চৌধুরী মহল দুটি ঝুঁকি পূর্ণ — উপজেলা নির্বাহী অফিসার দিদারুল ইসলাম

মঙ্গলবার, ০৭ মে ২০২৪ | ১১:০৭ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে হেলে পড়া ভবন ও চৌধুরী মহল  দুটি ঝুঁকি পূর্ণ — উপজেলা নির্বাহী অফিসার দিদারুল ইসলাম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ
সিদ্ধিরগঞ্জে হীরাঝিল আবাসিক এলাকায় ৭ নং রোডে বিশ্বাস মন্জিল হেলে পড়া চোধুরী মহলে ভবন দুটি ঝুঁকি পূর্ণ পরিদর্শনে শেষে নারায়ণগঞ্জ সদর থানার উপজেলা নির্বাহী অফিসার দিদারুল ইসলাম জানান ভবন দুটি নিরাপত্তার ক্ষেত্রে অধিকতর ঝুঁকি পূর্ণ সকলকে সার্বক্ষণিক সর্তক থাকার জন্য অনুরোধ করে গেলেন।
মঙ্গলবার ৭মে হীরাঝিল আবাসিক এলাকায় ফায়ার সার্ভিসের একটি টিম ভবন দুটি ঝুকি পূর্ন মনে করেন পরিদর্শন ব্যাক্তিরা।

খোঁজ নিয়ে জানা যায়, সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় ৭ নং রোডের ১২ নং বিশ্বাস মঞ্জিল বাড়ি টি ১৯৮৮ সালে স্থাপিত হয়েছে, সিটি ফাইল ছাড়াই ভবনটি করা হয়েছে। এলাকা বাসী বলেন এই কারণে বাড়ি টি হেলে পড়েছে। বর্তমানে এলাকাবাসী চলাচলে আতঙ্কে ভয় ভীতি কাজ করছে।
নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম বলেন, ৭ নং রোডে ১২ নং বিশ্বাস মঞ্জিল৬ তলা বাড়িটি হেলে থাকা চৌধুরী মহল ভবন দুটি ঝুঁকি পূর্ণ মনে করেন এবং বসবাসকারী ভাড়াটিয়াদের ভবন ত্যাগ করতে বলেন।
বিশ্বাস মঞ্জিলের মালিক আলহাজ্ব মহিউদ্দিন বিশ্বাস একজন অবসরপ্রাপ্ত সরকারী আদমজী জুট মেইল কর্মকর্তা ছিলেন। তিনি বর্তমানে আমেরিকা বসবাস করছেন।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মিরন মিয়া বলেন, আমরা সরেজমিনে গিয়ে দেখে আসছি, ঘটনাটি সত্যতা পাওয়া গেছে, ভবনটি আরেকটি ভবনের সাথে হেলে থাকায় দূটি ভবন ঝুঁকি পূর্ণ মনে করেন । আমরা বাড়ীর সকল ভাড়াটিয়াকে তাৎক্ষণিক খালি করে দেওয়ার জন্য নির্দেশ প্রদান করেছি ।
ডিপিডিসির সিদ্ধিরগঞ্জ থানার নির্বাহী প্রকৌশলী অমিত অধিকারী জানান , ঝুঁকি পূর্ণ ভবন দুটির বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে দেওয়া হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন