শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দাম্মাম জমিয়তের কাউন্সিল অধিবেশন সম্পন্ন

সোমবার, ১৩ মে ২০২৪ | ৩:০১ পূর্বাহ্ণ

দাম্মাম জমিয়তের কাউন্সিল অধিবেশন সম্পন্ন

ফারুক আহমেদ চান,মধ্যপ্রাচ্য ইনচার্জ:

আকাবির ও আসলাফের রেখে যাওয়া রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ দাম্মাম পূর্বাঞ্চল শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে। গত ১০ মে, শুক্রবার, রাত ১০টায় দাম্মামের একটি হলরুমে শাখা সেক্রেটারী মাওলানা আবু বকর মোহাম্মদ রেজওয়ানের সঞ্চালনায় ও মাওলানা মুহিউদ্দিন রাগেবীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কাউন্সিল অধিবেশনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়তের সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য ও ইউরোপ জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান চৌধুরী, সৌদি আরব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুকসিত, সৌদি আরব জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আলীনূর, সৌদি আরব জমিয়তের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আরিফ রব্বানী।

কাউন্সিলে মাওলানা মুহিউদ্দিন রাগেবী কে সভাপতি, মাওলানা আবু বকর মোহাম্মদ রেজওয়ান কে সেক্রেটারী ও মাওলানা হেলাল আহমদ জালালী কে সাংগঠনিক সম্পাদক, মাওঃ মাহফুজুর রহমান ইয়ামিনকে প্রচার সম্পাদক করে আগামী ৩ বছর মেয়াদী কমিটি ঘোষণা করেন সৌদি আরব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আবদুল মুকসিত।

সৌদি আরব জমিয়তের প্রধান উপদেষ্টা মাওলানা মুহি উদ্দীন রাগেবীর মুল্যবান নাসীহা ও মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর দোয়া এবং রাতের আপ্যায়নের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন