বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে বিএনপি ছাড়লেন আনোয়ার হোসেন

বুধবার, ১৫ মে ২০২৪ | ১২:৩১ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে বিএনপি ছাড়লেন আনোয়ার হোসেন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে বিএনপির রাজনীতি ছাড়লেন মো. আনোয়ার হোসেন। মঙ্গলবার (১৪ মে) বিকালে সিদ্ধিরগঞ্জের ৪ নং ওয়ার্ডের উত্তর আজিবপুর বাগানবাড়ী রেল লাইন এলাকাস্থ তার ব্যবসায়িক কার্যালয়ে উপস্থিত গনমাধ্যম কর্মী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি বিএনপির সমস্ত কর্মকান্ড থেকে নিজেকে সড়িয়ে নেয়ার ঘোষণা দেন।
এ সময় বিএনপি নেতা আনোয়ার হোসেন জানান, আমি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করতাম। কিন্তু আমার কোন দলীয় পদ-পদবী ছিল না। গত ২০২৩ সালে সিদ্ধিরগঞ্জ থানাসহ ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে আমার সম্মতি ছাড়াই আমাকে অর্ন্তভুক্ত করা হয়। কিন্তু কমিটি হওয়ার পর আমি কোন সভা-সমাবেশে অংশগ্রহন করি নাই। বর্তমানে আমার শারীরিক ও পারিবারিক সমস্যার কারণে বিএনপির রাজনীতি থেকে আমি অব্যাহতি নিলাম। এখন থেকে বিএনপির রাজনীতির সাথে আমার আর কোন সম্পর্ক নাই। আমি অচিরেই লিখিত ভাবে বিএনপির দলীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে আমার অব্যাহতি পত্র পৌছে দিব।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা চুন্নু দেওয়ান, মো. ফারুক মোল্লা, আব্দুস সালাম, মো. খোকন, আক্তার হোসেন মোল্লা, আমির আলী ভান্ডারী, মো. রুবেল, মো. সাদ্দাম হোসেন, পারভেজ ও মো. সেলিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন