বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে গৃহবধূর আত্মহত্যা:স্বামী কাউন্সিলর বাদল ডিবির হেফাজতে

রবিবার, ০৫ মার্চ ২০২৩ | ১১:৫৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে গৃহবধূর আত্মহত্যা:স্বামী কাউন্সিলর বাদল ডিবির হেফাজতে

স্টাফ করেসপন্ডেন্ট।
নারায়নগঞ্জে আলোচিত স্ত্রীর আত্মহত্যার ঘটনায় নাসিক সিদ্ধিরগঞ্জ ৩নং ওয়ার্ড কাউন্সিলর, সাবেক ছাত্রলীগ নেতা এবং চাঞ্চল্যকর সেভেন মার্ডার মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির ভাতিজা শাহজালাল বাদলকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

রোববার (৫ মার্চ) রাতে তাকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম(বার)।
তিনি জানান সাদিয়া নিঝুম নামে এক গৃহবধূ নিজ বাসার সাত তলা থেকে পরে মৃত্যুর ঘটনা ঘটেছে।
এঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা মনে হলেও, পিছনে কোনো রহস্যজনক কারন রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
তবে প্রাথমিক তথ্যে জানা গেছে নিহত গৃহবধূর স্বামী নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল একাধিক বিয়ে করেছেন।তিনি তার প্রথম স্ত্রী নিহত সাদিয়া নিঝুকে কোনো ধরনের ভরনপোষণ দিতেন না বলেও শোনা যাচ্ছে।
এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার বিষয় আছে কিনা সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে। এবং সে-সকল ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্যই কাউন্সিলর বাদলকে ডিবি পুলিশের কার্যালয়ে আনা হয়েছে।
এ ঘটনায় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা জানান, নিহত গৃহবধূ নিঝুর মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো ধরনের অভিযোগ দায়ের করেননি।
পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে সে অনুযায়ী তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।
প্রসঙ্গ উল্লেখ্য যে, রবিবার (৫ই মার্চ) নারায়ণগঞ্জের প্রানকেন্দ্র চাষাড়ার বালুর মাঠস্থ এলাকায় নিজ মায়ের বাসায় বসবাসরত সাত তলা ভবনের ছাদ থেকে পিছনে দিকে রেললাইনের পাশে লাফিয়ে আত্মহত্যা করে।
জানা গেছে ৩১ বয়সী ওই গৃহবধূ পারিবারিক কলহ বিবাদ এর জের ধরে নিজ মায়ের সাথে ও ভবনে নিজ নামে নিঝু বিউটি পার্লার নামে একটি পার্লার চালাতেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন