শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

করোনা প্রতিরোধে মসজিদে মসজিদে প্রচারনা চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৭:০৬ অপরাহ্ণ | 26Views

করোনা প্রতিরোধে মসজিদে মসজিদে প্রচারনা চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

করোনা প্রতিরোধে মসজিদে মসজিদে প্রচারনা চালাচ্ছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। থানা পুলিশ বিভিন্ন মসজিদে মুসল্লিদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন।

বাংলাদেশ পুলিশের পক্ষে মসজিদ ভিত্তিক প্রচারণার অংশ হিসেবে শুক্রবার জুমআর নামাজের সময় সিদ্ধিরগঞ্জ সাইলোরোড কবরস্থান জামে মসজিদে জুম্মা নামাজের খুৎবার পূর্বে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান (পিপিএম-বার) প্রচারনাকালে বলেন, করোনা একটি প্রাণঘাতি ভাইরাস। সরকারি বিধি-নিষেধ মেনে সবাইকে চলতে হবে, আমরা সকলে যদি সচেতনতা অবলম্বন করি তাহলে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব।

সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমানের সার্বিক তত্তাবধানে এ আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় মুসুল্লীদেরকে মাস্ক বিতরণ করা হয়।

ওসি মশিউর রহমান বলেন- বাহিরে বের হলে মাস্ক ব্যবহার বাধ্যতামুলক। কাজ ছাড়া বাড়ির বাইরে না থাকা। সচেতনাই করোন থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায়। তাই সচেতনার মাধ্যমে করোনাকে প্রতিহত করতে হবে।

তিনি বলেন, জঙ্গিবাদ মোকাবিলা, সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ এবং সামাজিক অবক্ষয় দূর করাসহ অপরাধ তৎপরতা বন্ধে পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষে কাজ করে যাচ্ছে পুলিশ।

এ সময় ওসি মো. মশিউর রহমান অভিভাবকদের অনুরোধ করে বলেন, মাদক অপরাধ জন্ম দেয়। যার মুখে মাদকের ছোঁয়া লাগে সে অপরাধী হবেই। তাই সন্তানদের নিয়মিত খোঁজ খবর রাখতে হবে। আসুন নিজে সুস্থ থাকি, সবাইকে সুস্থ রাখি, নিরাপদ জীবন গড়ি, স্বাস্থবিধি মেনে চলি, মাস্ক ব্যবহার করি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-