রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে এক বৃদ্ধ কর্তৃক শিশু বলাৎকারের অভিযোগ-

বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | ১২:০০ পূর্বাহ্ণ

নবীনগরে এক বৃদ্ধ কর্তৃক শিশু বলাৎকারের অভিযোগ-

নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গাছের ডাল পরিষ্কার করার কথা বলে নির্জন পুকুর পাড়ে নিয়ে সনাতন ধর্মের এক বৃদ্ধ(৫৫)কর্তৃক ৯ বছরের এক মুসলিম শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার লাউর ফতেহপুর গ্রামের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত শিরিশ বণিকের পুত্র কাজল বণিকের (৫৫) বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার বিকেলে লাউর ফতেহপুর দক্ষিণ পাড়ায় কাজল বণিকের নিজস্ব পুকুর পাড়ে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রিপন মিয়া এবং মৃত ফজলু মেম্বারের ছেলে সিঙ্গাপুর প্রবাসী মোঃ আল আমিন জানান, তারা সোমবার বিকেলে জমির ধান ক্ষেত পরিদর্শনে যাবার পথে কাজল বণিকের নিজস্ব নির্জন পুকুর পাড়ে হঠাৎ একটি ছোট বাচ্চার চিৎকার শুনতে পেয়ে কাছে গিয়ে কাজল বণিক কর্তৃক শিশুটিকে বলাৎকারের ঘটনাটি দেখে লজ্জায় মাথা নিচু হয়ে যায়।
তারপর আমরা বাচ্চাটিকে উদ্ধার করে টিউবওয়েলে নিয়ে মাথায় ও পায়ূপথে পানি দিয়ে তার বাবাকে ডেকে এনে ঘটনার বর্ননা দিয়ে আমরা চলে যাই।

এব্যাপারে ভোক্তভোগী শিশুটি জানান, সে ৪র্থ শ্রেণীতে পড়ে। তাকে কাজল বণিক প্রথমে গাছের ডাল পরিষ্কার করার কথা বলে নির্জন পুকুর পাড়ে নিয়ে যান। পরে হটাৎ তার গলায় তিনি চাপ দিয়ে ধরেন। তারপর তার লুঙ্গি খুলে তাকে বলাৎকার করেন। ভয়ে সে চিৎকার করেননি বলেও জানায় শিশুটি।

ভুক্তভোগী ওই শিশুর বাবা এমন জগন্যতম ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন, যাতে এরকম ঘটনা আর কারো সঙ্গে না ঘটে।

অভিযুক্ত কাজল বনিককে মোবাইলে বার বার কল করেও পাওয়া যায়নি।

আরও জানা যায় ঘটনাটি জানাজানি না করতে এবং বাচ্চাটির চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ঘটনায় প্রত্যক্ষদর্শী আল আমিনের নিকট নগদ ১০ হাজার টাকা পৌঁছে দেয়।যে টাকা ভিকটিমের বাবা পেয়েছে বলে স্বীকার করেন।

এ ব্যাপারে নবীনগর থানার (ওসি) মাহাবুব আলম বলেন, থানায় এ রকম কোনো অভিযোগ দেয়নি কেউ। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন