বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আদমজী হাই স্কুলের এসএসসি ৯৬ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | ১:৩৫ পূর্বাহ্ণ

আদমজী হাই স্কুলের এসএসসি ৯৬ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

উৎসব মুখর পরিবেশে আদমজী হাই স্কুলের ১৯৯৬ ইং এসএসসি ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের পুনমিলনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জুন) রূপগঞ্জের বরাব এলাকাস্থ আনন্দ পল্লিতে ওই ব্যাচের শিক্ষার্থীদের অংশ গ্রহনের মাধ্যমে ৩য় বারের মতো এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

স্মৃতিচারণ, মধ্যাহ্ন ভোজ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র অনুষ্ঠান শেষে এসএসসি ৯৬ ব্যাচের সকলের হাতে ক্রেষ্ট তুলে দেয়া হয়।

৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন সম্পর্কে প্রাক্তন ছাত্ররা বলেন, “সহপাঠিদের মাধ্যমে মোবাইল নাম্বার সংগ্রহ করে সবাইকে সংগঠিত করা হয়েছে।

শুরু থেকেই সবার আকাঙ্ক্ষা ছিল একত্রিত হওয়ার হারিয়ে যাওয়া বন্ধুদের সঙ্গে মিলিত হওয়ার। এর মাধ্যমের সবাই সবার সুখ-দুঃখের ভাগিদার হচ্ছে। এই প্রচেষ্টার রূপ হচ্ছে এই পুনর্মিলনী।” ভবিষ্যতেও এই ধরনের প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।

চাষাড়ায় নারী আইনজীবীর স্বর্ণালংকার চুরি, কিশোরী গ্রেপ্তার

শহরের উত্তর চাষাড়া জামতলাস্থ নারী আইনজীবী উম্মে হাবিবা মুক্তার বাসা থেকে স্বর্ণালংকার চুরির সাথে জড়িত থাকার অভিযোগে সাদিয়া আক্তার ওরফে মাফিয়া (১৬) নামের এক কিশোরী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তবে উদ্ধার করতে পারেনি চুরি যাওয়া স্বর্ণালংকার।

গ্রেফতারকৃত সাদিয়া আক্তার ওরফে মাফিয়া আইনজীবী উম্মে হাবিবা মুক্তার বাসার গৃহপরিচারিকা ও ফতুল্লা মডেল থানার জামতলা ধোপাপট্রি মসজিদ সংলগ্ন রহিমের বাড়ীর ভাড়াটিয়া ফারুক মিয়ার মেয়ে।

শুক্রবার সকালে গৃহপরিচারিকা কিশোরী সাদিয়া আক্তার ওরফে মাফিয়া কে জামতলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে নারী আইনজীবী উম্মে হাবিবা মুক্তা দশ ভরী স্বর্ণালংকার চুরির অভিযোগ এনে গ্রেফতারকৃত সাদিয়া আক্তার মাফিয়া সহ তিন জনের নাম উল্লেখ্য করে ফতুল্লা মডেল থানায় চুরির মামলা দায়ের করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন