শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সস্তাপুরের জুলহাস ও নজরুলের বিরুদ্ধে মজিবুরের মানহানি মামলা

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | ৪:০২ অপরাহ্ণ

সস্তাপুরের জুলহাস ও নজরুলের বিরুদ্ধে মজিবুরের মানহানি মামলা

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলার সস্তাপুর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে গনমাধ্যম সহ বিভিন্ন দফতরে মিথ্যা ও বানোয়াট অভিযোগ, মিথ্যা বক্তব্য প্রদান করায় জুলহাস, নজরুল গংদের বিরুদ্ধে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী (খ) অঞ্চল আদালতে মানহানি  মামলা দায়ের করেছেন মজিবুর রহমান।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সিআর মামলা নং ৭১৩/২০ বাদী মজিবুর রহমান উল্লেখ করেন, বিবাদী সস্তাপুর এলাকার মৃত হাতেম আলীর পুত্র জুলহাস মিয়া,তার পুত্র জাকির হোসেন, সস্তাপুর পূর্বপাড়া এলাকার মৃত ইমান আলীর পুত্র নজরুল ইসলাম সন্ত্রাসী, চাঁদাবাজি,পরবিত্তলোভী,ভূমিদস্যু ও আইন অমান্যকারী। এদের কোন কাজ বা ব্যবসা নাই। তারা জমির জাল জালিয়াতির মাধ্যমে কাগজপত্র তৈরী করে নিরীহ মানুষের কাছে বিক্রি করে। পরে তাদের সিন্ডিকেটের মাধ্যমে ওয়ারিশ বের করে জমির মালিককে ভয়ভীতি প্রদর্শন করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। যদিও বিবাদীদের সাথে বাদীর জমিজমা সংক্রান্ত কোন বিরোধ নাই।

গত ২৮ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ জুলহাস অন্যায় লাভের আশায় বাদী ও তার পরিবারের সদস্যের বিরুদ্ধে ফেইসবুক আইডিতে মানহানিকর বক্তব্য ছবি সহ আপলোড করে। ২ ও ৩ নং বিবাদী শেয়ার করলে স্থানীয় অনলাইনে প্রচারিত হয়। যা এখনো পর্যন্ত অপপ্রচার অব্যাহত আছে। এতে মজিবুর রহমানের ৫০ লাখ টাকার মামহানি ঘটেছে বলে উল্লেখ করেন। বিবাদীদের নিকট হতে ক্ষতিপূরনের ৫০ লাখ টাকা আদায়ের ব্যবস্থা গ্রহনে আদালতের প্রতি দাবী জানান বাদী মজিবুর।

বিজ্ঞ আদালত বিবাদী জুলহাস মিয়া,জাকির হোসেন ও নজরুল ইসলামের প্রতি সমন জারি করেছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন