সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে সংবাদকর্মীকে ইন্সপেক্টর তদন্তের গালিগালাজ

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৪:১৬ অপরাহ্ণ

বন্দরে সংবাদকর্মীকে ইন্সপেক্টর তদন্তের গালিগালাজ

নারায়ণগঞ্জ বন্দর থানার পুলিশ তদন্ত অফিসার আবু বকর সিদ্দিক কর্তৃক নারায়ণগঞ্জ প্রতিদিনের রিপোর্টার ও রুদ্রকন্ঠের প্রতিনিধি শেখ মিজানুর রহমান সুমন কে অকাথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ উঠেছে। বিষয়টি ওসি গোলাম মোস্তফাকে জানানোর পরেও নেয়া হয়নি কোনো ব্যবস্থা।

এবং দেখে নেওয়ার হুমকি দিয়েছে বলে জানিয়েছে লাঞ্ছনার শিকার ঐ সাংবাদিক মিজানুর রহমান সুমন । তিনি বলেন,বন্দর থানার ওসি তদন্ত আবু বকর সিদ্দিক বৃহস্পতিবার রাত আনুমানিক সময় ১০টায় নবীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অসুস্থ এক ব্যক্তিকে তল্লাশি করার সময় এগিয়ে যায় সাংবাদিক সুমন । এসময় পুলিশের এই উদ্ভট আচরন দেখে জানতে চাইলে তাৎক্ষণিক পুলিশ তদন্ত আবুবক্কর বলেন আপনি কে? তখন সাংবাদিক পরিচয় দিলে তিনি গালিগালাজ করে বলে বালের সাংবাদিক। তকে দেখে নিবো অকথ্য ভাষায় গালাগালি করে হুমকি ধামকি দেয় এবং গ্রেফতার করার ভয়-ভীতি দেখায়। পরবর্তীতে সাংবাদিক সুমন এ ব্যাপারে কিছু না বলে ওই স্থান ত্যাগ করে।

পরবর্তীতে এ ব্যাপারটি জানতে চাইলে ওসি তদন্ত আবু বক্কর বলেন একজন সাংবাদিক পরিচয়ে আমার সাথে কথা বলে পরে আমি জানতে চাইলাম আপনি কিসের সাংবাদিক ,তখন তৎক্ষণিক তার একটি আইডি কার্ডের ছবি তুলি।
এ বিষয়ে জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, বিষয়টি আমি খতিয়ে দেখবো এবং ব্যবস্থা নিবো।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বন্দর থানার ইন্সপেক্টর তদন্ত একজন অসহায় মানুষকে তল্লাশি করছে দেখে সাংবাদিক সুমন এগিয়ে গিয়ে জিজ্ঞেস করলে তার উপর চড়াও হয় ওই ইন্সপেক্টর তাকে অকথ্য ভাষা গালিগালাজ করে। বিষয়টি খুব দুঃখজনক।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন