শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার প্রলোভনে ২৫ লাখ টাকা উত্তোলন , মেম্বার মোশারফ লাপাত্তা

সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | ১০:৩৯ পূর্বাহ্ণ

অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার প্রলোভনে ২৫ লাখ টাকা উত্তোলন , মেম্বার মোশারফ লাপাত্তা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ২ গ্রাম থেকে প্রায় তিন হাজার পরিবার থেকে ২৫ লাখ টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে মেম্বার মোশারফ এর বিরুদ্ধে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কিছু সুবিধাভোগী রাজনৈতিক বিদ রাজনীতিকে পুঁজি করে অবৈধভাবে টাকার পাহাড় গড়ে তুলছে। নির্বাচনকে পুঁজি করে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার নাম
করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে কিছু সুবিধাভোগী জনপ্রতিনিধিদের বিরুদ্ধে।

এমনই অভিযোগ উঠেছে সোনারগাঁ পিরোজপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ভবনাথপুর ও রতন পুর গ্রামের মেম্বার মোশারফ এর বিরুদ্ধে। এলাকাবাসী জানান, ভোটারদেরকে গ্যাস দেওয়ার প্রলোভন দেখিয়ে নির্দিষ্ট মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি নেয় ও লাইজার, চুলাপতি প্রতি ৫ হাজার টাকা করে সংগ্রহ করা হচ্ছে বলে জানা যায়। প্রায় ২ গ্রামে তিন হাজার ভোটার দের কাছ থেকে অবৈধ গ্যাস দেওয়ার নাম করে ২৫ লাখ টাকা উত্তোলন করে এখন লাপাত্তা। বিভিন্ন মিডিয়াকর্মী মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে সংযোগ দেওয়া সম্ভব না বলে জানা যায়।
এমনই আরেকটি অভিযোগ উঠেছে সোনারগাঁ পৌরসভা সাবেক কমিশনার শাহজালালের বিরুদ্ধে।

গত ২৩ শে ডিসেম্বর বিকেলে সোনারগাঁও পৌরসভার সাবেক কমিশনার শাহজালাল এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার নাম করে অনৈতিকভাবে ভোটারদের কাছে নির্দিষ্ট মার্কায় ভোট দেওয়ার অঙ্গীকার ও লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠলে যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ প্রতিবাদ করায় সাবেক কমিশনার ও তার লোকজন মিলে তার উপর হামলা চালায় পরে দুই পক্ষ সংঘর্ষে ঘটে। এ ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ দু’জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে রবিবার সকালে ফিফটি ফোর মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন