শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল দুই আরোহীর মৃত্যু

বুধবার, ১২ জুলাই ২০২৩ | ৯:৪৫ অপরাহ্ণ

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল দুই আরোহীর মৃত্যু

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সোনারগাঁ ঢাকা চট্টগ্রাম মহাসড়কে নিষিদ্ধ সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আমানুল্লাহ (৩০) শিশির মোল্লা (২৮) নামে দুই ব্যাসায়ীর গঠানাস্থল মৃত্যু।

সরেজমিন থেকে জানা যায়, মদনপুর থেকে দুই মোটরসাইকেল আরোহী আমানুল্লাহ ও শিশির মোল্লা কেওঢালা যাওয়ার পথে অলেম্পিক বিস্কুট ফ্যাকটরির সামনে ঘাতক সিএনজি উল্টো পথে আসা মোটরসাইকেল কে ধাক্কা দিলে আরোহী দুনজন সড়কে পরে যায়। এ সময় চট্টগ্রামগামী একটি কভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়। ঘাতক সিএনজি মোটরসাইকেল আরোহী কে ধাক্কা দিয়ে পালিয়ে যায় তবে কভার্ড ভ্যান চালক সহ সোনারগাঁ কাঁচপুর হাইওয়ে পুলিশ আটক করে। নিহত আমানুল্লাহ ও শিশির মোল্লার মরদেহ হাইওয়ে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে স্বজনরা দাবি করেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে নিষিদ্ধ থ্রিহুইলার সিএনজি, অটোরিকশা চলাচল করাতেই এ দূর্ঘটনা ঘটে। তবে নিষিদ্ধ থ্রিহুইলার মহাসড়কে কীভাবে দাপিয়ে বেড়ায় বুঝে উঠতে পারছিনা। কাঁচপুর হাইওয়ে পুলিশের শিথিলতায় তাঁরা মহাসড়কে উল্টো পথে বেপরোয়া গতিতে ছুটে চলে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের টিআই ইব্রাহিম হোসেন জানান, থ্রি হুইলার কাচপুর থেকে মেঘনা পর্যন্ত বেপরোয়া । এ বিষয়ে উচ্ছেদ অভিযান অব্যাহত রাখলেও আমাদের উপস্থিতির টের পেয়ে তারা মহাসড়ক থেকে নেমে যায়। আমরা এ পর্যন্ত অনেক থ্রি হুইলার মামলা সহ আটক করেছি। কিন্তু স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় তারা মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন