শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে নিরাপত্তা চান সাবেক ব্যাংক কর্মকর্তা চাঁন মিঞা

রফিক রানা, ষ্টাফ রিপোর্টারঃ

রবিবার, ২৫ জুন ২০২৩ | ৪:৪৭ অপরাহ্ণ

আড়াইহাজারে নিরাপত্তা চান সাবেক ব্যাংক কর্মকর্তা চাঁন মিঞা

মোঃ চাঁন মিঞা (৬৩) একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা। অবসর কালিন নিশ্চিন্তে জীবন কাটানোর যে নিশ্চয়তা তা তিনি পাচ্ছেন না। তার ভাই মোখলেস মিয়া, ভাতিজা রানা হামিদ, ভাতিজি বিলিকিছ সহ আপন ভাইয়ের পরিবারের লোকজন দ্বারা হামলা, মিথ্যা মামলা, হুমকী ধমকীর কারণে তিনি এখন নিরাপত্তাহীন।

তিনি আড়াইহাজার উপজেলার ব্রা‏হ্মন্দী ইউনিয়নের মৃত ইসমত আলীর পুত্র।সম্প্রতি তিনি আড়াইহাজার থানায় প্রতিকার চেয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে রোববার এ সাংবাদিকদেরেকে জানান।

ভুক্তভোগী মোঃ চাঁন মিঞা জানান, তার সম্পত্তি আত্মসাৎ করার জন্য তার ভাই মোখলেসের পরিবার নানা ভাবে তাকে হয়রানী করে যাচ্ছে। ইতি মধ্যেই তারা পৃথক পৃথক ভাবে আড়াইহাজার থানায় তার ও তার মেডিকেলে পড়–য়া ছেলে এইচ এম সাব্বির ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ছেলে এইচ এম তানভীর সহ আত্মীয়স্বজনদের নামে বেশ কিছু মিথ্যা অভিযোগ দিয়েছে এবং বিজ্ঞ নারায়ণগঞ্জ আদালতে একটি পিটিশন মোকদ্দমা দায়ের করেছে যে গুলোর সব কয়টি মিথ্যা বলে পুলিশ রিপোর্ট প্রদান করেছে।

তথাপি তারা তাকে নানা ভাবে হয়রানী, অত্যাচার নির্যাতন ও হুমকী ধমকী প্রদর্শণ করে আসছে। তিনি এ অবস্থা থেকে পরিত্রানের জন্য সম্প্রতি আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার এস আই আঃ রহিম অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন