শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বৃদ্ধা নারীকে পিটিয়ে জখম

সোমবার, ২৯ মে ২০২৩ | ১:২৮ পূর্বাহ্ণ

আড়াইহাজারে বৃদ্ধা নারীকে পিটিয়ে জখম

আড়াইহাজারে হাসনারা নামে (৬৫) বছর বয়স্ক একবৃদ্ধা নারীকে উপযুর্পরি পিটিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার সকালে স্থানীয় দুপ্তারা ইউনিয়নের গিদার্ এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ঘটনাটি ঘটে।

এ ঘটনার ওই নারী নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় ৮ জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

চিকিৎসাধীন বৃদ্ধা নারী জানান, আমার ওপর হামলা চালানো হয়েছে। থানায় অভিযোগ দেওয়ার পরও পুলিশের পক্ষ থেকে কোন প্রকার আইনী সহযোগিতা পাচ্ছিনা। এ ঘটনায় আমি আইনের সহযোগিতা পাওয়া নিয়ে আমি শঙ্কায় রয়েছি।

হাসনারা বেগম বলেন, গিদার্ এলাকার বাদল মিয়া গংয়ের সঙ্গে আমাদের দখলে থাকা বসতবাড়ির ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত জমিতে জোর করে গাছপালা রোপণের চেষ্টা করছে প্রতিপক্ষের লোকজনেরা। এতে আমি বরাবরই বাধা দিয়ে আসছি।

২৭ মে দুপুর সাড়ে ১২টার দিকে পূর্ববিরোধের জেরে আমাকে একাপেয়ে আমার ওপর অর্তকিত হামলা চালানো হয়। এসময় আমার শরীরের বিভিন্ন অংশের লাঠিসোঠা দিয়ে উপযুর্পরি আঘাত করা হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হয়েছেন।

তিনি বলেন, আমার পরিবারের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। তিনি অভিযোগ করেন, হামলাকারীরা তার গলা থেকে স্বর্ণের একটি ছিনিয়ে নেয়। আমার পরিবারের সদস্যদের ওপরও যেকোন সময় হামলা হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

তবে অভিযুক্ত বাদল বলেন, বৃদ্ধা ওই নারীর ওপর আমি বা আমার কোন লোক হামলা করেনি। তিনি অভিযোগটি করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তহীন। এদিকে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন